Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হোগলা গ্রামের বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরার মূর্তিতে মাল্যদান করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

হোগলা গ্রামের বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরার মূর্তিতে মাল্যদান করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

আজ বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরার ৮১ তম আত্মবলিদান দিবস। আর এই দিবসকে উপলক্ষ করে বিভিন্ন রাজনৈতিক দল ও অরাজনৈতিক সংগঠন সকাল থেকেই মা…

 



হোগলা গ্রামের বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরার মূর্তিতে মাল্যদান করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার



আজ বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরার ৮১ তম আত্মবলিদান দিবস। আর এই দিবসকে উপলক্ষ করে বিভিন্ন রাজনৈতিক দল ও অরাজনৈতিক সংগঠন সকাল থেকেই মাতঙ্গিনীর জন্মস্থান হোগলা ও কর্মস্থান আলিনান গ্রামে বীরাঙ্গরা মাতঙ্গিনী হাজার মূর্তিতে মাল্যদান করতে দেখা যায়। এর পাশাপাশি দেখা গেল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার তিনি শহীদ মাতঙ্গিনী ব্লকের সমস্ত বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে কাঁকটীয়া নোনাকুড়ি বাজার থেকে এক বাইক র‍্যালির  মধ্য দিয়ে হোগলা গ্রামে পৌঁছায়। এবং এই র‍্যালিতে দেখা যায় রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার তিনি কর্মী সমর্থকদের সাথে নিজে বাইক চালিয়ে মাতঙ্গিনী জন্মস্থান ও কর্মস্থান আলিনান এই দুই গ্রাম তাঁর বাপের বাড়ি থেকে শশুর বাড়ি নিজে বাইক চালিয়ে  হোগলা গ্রামের বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরার মূর্তিতে মাল্যদান করতে দেখা যায় । এরপর কর্মস্থান আলিনান গ্রামে যায় মূর্তিতে মাল্যদান করতে। এরপর কাঁকটিয়া নোনাকুড়ি বাজারে ফিরে এসে বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান করেন। এরপর তিনি জানুবোসান সু -স্বাস্থ্য কেন্দ্রে জান সেখানে বিভিন্ন রোগীদের হাতে ফল তুলে দেন। 

এদিন তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন রাজ্যে যা পাওয়া যাচ্ছে তা  হিমোশৈল মাত্র। যে দুর্নীতি হয়েছে এখনো পর্যন্ত সেই টাকা উদ্ধার করা যায়নি আমার মনে হয়। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মত একাধিক বিচারপতিদেরকে এগিয়ে আসা উচিত যাতে রাজ্যের সমস্ত দুর্নীতির পর্দা ফাঁস করতে পারে। উত্তরবঙ্গের বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ওম প্রকাশ মিশ্র তিনি রাজনৈতিক নেতা। তাকে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে বসানো হয়েছে এটা উচিত নয়। তবুও চোর কম  একজনকেতো পাওয়া গেল কমসে কম। ভারত বিরোধী শক্তি জামাতে উলেমা সহ অন্যান্য যে সমস্ত উগ্রপন্থী সংগঠন আছে যারা বাংলাদেশ থেকে অপারেট করে, কেউবা পশ্চিমবঙ্গ থেকে অপারেট করে যারা আইএসআই এর একটা চ্যাপ্টার হিসেবে কাজ করে। এই সমস্ত সংগঠনের সঙ্গে শোভাবাজারের শুভদ্বীপের সাথে আদেও যোগ আছে কিনা উপযুক্ত তদন্ত করা দরকার। কারণ বিষয়টি দুবাইয়ের সাথেই মিলে যাচ্ছে,  কারণ গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায় তিনি দুবাইয়ে গিয়েছেন।

No comments