Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুলিশ ভ্যানে ধাক্কায় আহত ২ মৃত ১

পুলিশের ভ্যানে ধাক্কায় আহত ২ মৃত ১
পুলিশের ভ্যানে ধাক্কায় আহত ২ মৃত ১
সাউথ বেঙ্গল বাসের সিকিউরিটি সাইকেল নিয়ে দুর্গাচক থেকে ডিউটি যাবার সময় পিছন দিক থেকে পুলিশ ভ্যান ধাক্কা মারে স্পটেই মারা যায় সাইকেল আরোহী এসবিএসটিসি গার্ড অর…

 


পুলিশের ভ্যানে ধাক্কায় আহত ২ মৃত ১


পুলিশের ভ্যানে ধাক্কায় আহত ২ মৃত ১


সাউথ বেঙ্গল বাসের সিকিউরিটি সাইকেল নিয়ে দুর্গাচক থেকে ডিউটি যাবার সময় পিছন দিক থেকে পুলিশ ভ্যান ধাক্কা মারে স্পটেই মারা যায় সাইকেল আরোহী এসবিএসটিসি গার্ড অর্ধেন্দু দাস বয়স ৩২ দুর্গাচক এসডিও অফিসের পিছনে বাড়ি।

ডিউটি যাওয়ার পথে পুলিস ভ্যানের ধাক্কায় মৃত্যু হল এক পরিবহণ কর্মীর। মৃতের নাম অর্ধেন্দু দাস(৩২)। তাঁর বাড়ি দুর্গাচক থানার বাসুদেবপুরে। এদিন দুর্গাচক থেকে এইচপিএল লিঙ্ক রোড ধরে মিলনে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস ডিপোয় কাজে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন। একটি পুলিস ভ্যান পিছন থেকে ধাক্কা মারে বলে অভিযোগ। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। ঘটনাস্থলে পৌঁছে যায় ভবানীপুর থানার পুলিশ।

সূত্রে জানা যায় পুলিশ ভ্যানে  আসামি সহ- পুলিশ অফিসার তিন জন আহত হয়েছেন। তাদেরকে হলদিয়া মহকুমার হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশে সেভ ড্রাইভ সেফ লাইফ প্রচারে পুলিশরা  নেবে ছিল  কিন্তু আজ পুলিশের গাড়িতে ধাক্কায় একজন সাইকেল আরোহীর মৃত্যু প্রশ্ন চিহ্ন তুলে দিল আবার।


No comments