Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্ষুদিরাম নগর ও পীতাম্বর চক শাখার উদ্যোগে পীতাম্বর চক মোড়ে গণশক্তির বোর্ডের

আজ কাকাবাবু মোজাফফর আহমেদের জন্মদিন সিপিআইএমের উদ্যোগে দলীয় অফিসে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আজকের এই দিনটি পালন করলেন। তার সাথে ক্ষুদিরাম নগর ও পীতাম্বর  চক শাখার উদ্যোগে পীতাম্বর চক মোড়ে গণশক্তির বোর্ডের  উদ্বোধন।উদ্বোধনী অনু…

 



আজ কাকাবাবু মোজাফফর আহমেদের জন্মদিন সিপিআইএমের উদ্যোগে দলীয় অফিসে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আজকের এই দিনটি পালন করলেন। তার সাথে ক্ষুদিরাম নগর ও পীতাম্বর  চক শাখার উদ্যোগে পীতাম্বর চক মোড়ে গণশক্তির বোর্ডের  উদ্বোধন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিতোষ পটনায়ক, অচিন্ত্য শাসমল, নজরুল ইসলাম, মহিম কুইতি , বিশ্বজিৎ বের ও অন্যান্য নেতৃত্ব বৃন্দ। পূর্ব মেদিনীপুর জেলা শিল্পশহর হলদিয়া বামপন্থীদের দুর্জয় ঘাঁটি এই বামপন্থীরা শাসক দল রাজ্যে শাসক দল পরিবর্তন হলেও পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বিধানসভা বামপন্থীদের দখলেই রেখেছিল কিন্তু বামপন্থীদের নির্বাচিত বিধায়ক গেরুয়া শিবিরে যোগদান এবং পরবর্তী নির্বাচনে দলত্যাগী সিপিআইএমের নির্বাচিত বিধায়ক নির্বাচিত হলেন বামপন্থী তাদের হারানো মাটি রক্ষা করার জন্যই সারা জেলার সাথে সাথে শিল্প শহরে বিভিন্ন কর্মসূচি নিয়েছেন। শিল্প শহরের মানুষদের গণশক্তি পড়ানোর জন্য বিভিন্ন জায়গায় গণ শক্তি বোর্ডের উদ্বোধন কর্মসূচি রেখেছেন সিপিআইএম হলদিয়া লোক জোনাল কমিটি। উদ্যোগে ক্ষুদিরাম নগর পিতাম্মচক বাজার ঘনশক্তি বোর্ডের উদ্বোধন করেন পূর্ব মেদনীপুর জেলা সিপিআইএম জেলা কমিটির অন্যতম সদস্য পরিতোষ পট্টনায়েক অচিন্ত্য শাসমল।

No comments