Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলাগাছ কাটাকে কেন্দ্র করে দু'পক্ষের বিবাদ,আহত ১

কলাগাছ কাটাকে কেন্দ্র করে দু'পক্ষের বিবাদ,আহত ১প্রাকৃতিক দুর্যোগের জেরে একাধিক জায়গায় গাছের ডাল ভেঙে গ্ৰামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল।বিদ্যুৎ সংযোগ ফিরিয়ে আনতে এলাকার পঞ্চায়েত সদস্য তথা গ্রাম পঞ্চায়েত প্রধানে…

 







কলাগাছ কাটাকে কেন্দ্র করে দু'পক্ষের বিবাদ,আহত ১

প্রাকৃতিক দুর্যোগের জেরে একাধিক জায়গায় গাছের ডাল ভেঙে গ্ৰামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল।বিদ্যুৎ সংযোগ ফিরিয়ে আনতে এলাকার পঞ্চায়েত সদস্য তথা গ্রাম পঞ্চায়েত প্রধানের নেতৃত্বে ভাঙা ডাল সরিয়ে এলাকা সাফাইয়ের কাজ করছিলেন স্থানীয় বেশ কয়েকজন যুবক।কিন্তু এলাকার এক বাসিন্দার গাছের পাতা কাটাকে কেন্দ্র করে দু'পক্ষের বিবাদের জেরে আহত হন এক ব্যাক্তি।

হলদিয়া ব্লকের দেভোগ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কিসমত শিবরাম নগর গ্রামের ২৫৬ নম্বর বুথে গত ১৯ আগস্ট শুক্রবার প্রাকৃতিক দুর্যোগের জেরে গ্ৰামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়।পরের দিন ২০ আগস্ট শনিবার সকালে বিদ্যুৎ সংযোগ সচল রাখতে এলাকা সাফাই করা হয়েছিল।ওই এলাকার বাসিন্দা ধনঞ্জয় মাজীর বাড়ির পাশে বিদ্যুৎ এর তারে হেলে পড়া কলা গাছ কাটা হয়।কিন্তু সেই সময় বাড়িতে ছিলেন না তিনি। বিকেলের মধ্যে এলাকায় বিদ্যুৎ চলে আসে। এরপর সন্ধ্যায় ধনঞ্জয় বাবু বাড়ি ফিরে এলে গাছ কাটার প্রতিবাদে ওই এলাকার প্রধান হৃষিকেশ মাজী সহ কয়েকজন বাসিন্দা কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। প্রতিবাদ করতে গেলে দু'পক্ষের মধ্যে বচসা বাঁধে এবং ধস্তাধস্তি শুরু হয়।শেষ পর্যন্ত গুরুপদ মাজী নামে এক ব্যাক্তিকে মারধর করেন ধনঞ্জয় বাবু।গুরুতর জখম অবস্থায় তাঁকে হলদিয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।চোখে আঘাত পান তিনি।

পঞ্চায়েত প্রধান হৃষিকেশ মাজী বলেন,"গ্ৰামবাসীর সুবিধার্থে বিদ্যুৎ সংযোগ ফিরিয়ে আনতে এলাকা সাফাই করা হয়েছিল,একটি মাত্র কলা গাছ কাটায় উনি যেভাবে গালিগালাজ করে আমাদের ওপর চড়াও হয়েছেন তা সম্পূর্ণ পূর্ব পরিকল্পিত বলেই মনে হচ্ছে।" ইতিমধ্যে ভবানীপুর থানায় অভিযুক্তের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

গুরুপদ বাবু বর্তমানে বাড়িতে চিকিৎসাধীন,তিনি বলেন "এলাকায় বিরোধী দলের সদস্য হিসেবে ধনঞ্জয় পরিচিত।গ্ৰাম প্রধানের বিরুদ্ধে আক্রোশের জেরে আমাকে মারধর করেছে।ওর উপযুক্ত শাস্তির দাবি করছি।"এবিষয়ে অভিযুক্ত ধনঞ্জয় মাজীকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি।

No comments