Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জন্মদিনে চারাগা লাগানো কর্মসূচি

জন্মদিনে চারাগা লাগানো কর্মসূচি

 পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ,হলদিয়া শহর বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে ও আইরিশ ক্লাবের ব্যবস্থাপনায় বৃক্ষরোপণের আয়োজন করা হয় ১৩ মোড় এলাকায়। সুচিস্মিতা মিশ্র বলেন উপস্থিত ছিলেন স্থানীয়  থানার পুলিশ অধি…

 


জন্মদিনে চারাগা লাগানো কর্মসূচি



 পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ,হলদিয়া শহর বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে ও আইরিশ ক্লাবের ব্যবস্থাপনায় বৃক্ষরোপণের আয়োজন করা হয় ১৩ মোড় এলাকায়। সুচিস্মিতা মিশ্র বলেন উপস্থিত ছিলেন স্থানীয়  থানার পুলিশ অধিকারিকসহ(বড়বাবু) অনেক গুণীজন।

আজ ছিল শ্রাবণীর Shraboni Roy  জন্মদিন।শ্রাবণী বিজ্ঞান মঞ্চের সদস্য। ভালবেসে আমাদের এই  মেহগনি,দেবদারু,সুপারী ,বকুল গাছগুলি দিয়েছে।আজ শ্রাবনীর জন্মদিন পালন হল গাছ লাগানো ও মিষ্টি মুখের মধ্য দিয়ে। কাল ছিল সুতনুকা Sutanuka Bhattacharjee  র জন্মদিন। সে কলকাতা থেকে এনেছে একটি অশ্বস্থ গাছ। সেটিও আজ লাগানো হল। দুজনকেই বিজ্ঞান মঞ্চের পক্ষ থেকে ভালোবাসা জানাই।

পুরো জুলাই মাস জুড়েই চলছে হলদিয়া শহরের নানা স্থানে বৃক্ষরোপণ।ইতিমধ্যে আমরা কয়েকটি অমল তাস গাছ লাগিয়েছি শহরের একটি আবাসনের লনের চারপাশে। গোটা হলদিয়া সবুজ ও  নির্মল হয়ে উঠলেই আমাদের প্রয়াস সার্থক হবে।

ধন্যবাদ আইরিশ ক্লাব কর্তীপক্ষ ও সদস্যবৃন্দ কে এমন সুন্দর আয়োজনের জন্য ও দ্রুত গাছগুলোকে ঘিরে ফেলেছেন এজন্য। ভবিষ্যতে আরো কিছু কাজ তাদের সঙ্গে করার ইচ্ছে রইলো।

No comments