Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূলের দলীয় কার্যালয় সহ প্রাচীর ভাঙতে এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ

তৃণমূলের দলীয় কার্যালয় সহ প্রাচীর ভাঙতে এলে পুলিশকে ঘিরে বিক্ষোভস্থানীয় বাসিন্দা সেক গোলাম মহিউদ্দিন হাইকোর্টের দ্বারস্থ হয়ে ছিলেন তাঁর রাস্তা বের করার জন্য। সেই মতো হাইকোর্টের রায় থাকে আই এন টি টি ইউ সি এর দলীয় কার্যালয় ও…

 




তৃণমূলের দলীয় কার্যালয় সহ প্রাচীর ভাঙতে এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ

স্থানীয় বাসিন্দা সেক গোলাম মহিউদ্দিন হাইকোর্টের দ্বারস্থ হয়ে ছিলেন তাঁর রাস্তা বের করার জন্য। সেই মতো হাইকোর্টের রায় থাকে আই এন টি টি ইউ সি এর দলীয় কার্যালয় ও প্রাচীর ভাঙতে হবে, সেই অনুযায়ী নোটিশকে মান্যতা দিয়ে হাইকোর্টের নির্দেশে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের থাকা তৃণমূলের আই এন টি টি ইউ সি এর দলীয় কার্যালয় পি ডব্লু ডি এর ওপর অবস্থিত , আর তা ভাঙার জন্য বিশাল পুলিশ বাহিনী ও বিডিও এলে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূলের কর্মী সমর্থক ও স্থানীয় নেতৃত্বরা।

যা ঘিরে তুমুল উত্তেজনা শুরু হয়। স্লোগান দিতে থাকে তৃণমূলের সমর্থকরা।

দলীয় পতাকা ফের টাঙিয়ে দেয় ওই নির্মিত কার্যালয় সহ প্রাচীরের গায়ে।

প্রসঙ্গত পাঁশকুড়া বাজারের ওপর অবস্থিত বিশ্রামাগারের পেছনে ২০০৭ সালে সরকারি জায়গার ওপর গড়ে ওঠে তৃণমূলের আই এন টি টি ইউ সি এর দলীয় কার্যালয় ও পাশে থাকা একটি বিশাল ইটের প্রাচীর। দীর্ঘদিন থাকার পর স্থানীয় বাসিন্দা সেক গোলাম মহিউদ্দিন তাঁর বাড়ি থেকে বের হওয়ার রাস্তা বের করার জন্য হাইকোর্টের দ্বারস্থ হয়, সেই মোতাবেক হাইকোর্টের নির্দেশে ওই দলীয় কার্যালয় সহ তাঁর পাশে থাকা প্রাচীর ভেঙে জায়গা বের করতে এলে পুলিশদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে আই এন টি টি ইউ সি এর নেতৃত্ব সহ দলীয় কর্মী সমর্থকরা। এমনকি ওই গোলাম মহিউদ্দিন এর অভিযোগ হাইকোর্টে কেশ করার জন্য তাঁকে বার বার প্রানে মেরে ফেলার হুমকি দেওয়া হয়,যার ফলে একপ্রকার প্রানভয়ে ঘরছাড়া হয়ে লুকিয়ে থাকতে হচ্ছে অভিযোগকারী গোলাম মহিউদ্দিনকে।

তবে আই এন টি টি ইউ সি এর দলীয় কার্যালয় শেষমেশ সরকারি নির্দেশে ভাঙতে আসা দুটি বুলডোজারকে ফিরে যেতে হয়েছিল বিক্ষোভকারীদের রোষের মুখে পড়ে,ফের বিশাল পুলিশ বাহিনীর হস্তক্ষেপে শেষমেশ ভাঙা হয় ওই দলীয় কার্যালয়ের পাশে থাকা প্রাচীরটি,সরানো হয়েছে পান গুমটি। তবে হাইকোর্টের নির্দেশ থাকলেও শাসক দলের বাধার মুখে পড়ে আই এন টি টি ইউ সি এর কার্যালয় ভাঙতে বিফল হয় প্রশাসন। শুধুমাত্র প্রাচীর ভেঙে ফিরতে হয় প্রশাসনকে। এ বিষয়ে মুখ খোলেননি পি ডব্লু ডি অফিসার।

No comments