Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! সুতাহাটার বিডিওকে হেনস্থা, অভিযুক্ত কে আটক করেছে পুলিশ

সুতাহাটার বিডিওকে হেনস্থা, অভিযুক্ত কে আটক করেছে পুলিশসুতাহাটার বিডিওর বাসভবনের দরজার তালা এক স্কুল পড়ুয়া ভাঙার চেষ্টা করেছিল বলে অভিযোগ। তার সেই কাণ্ডের সিসি ক্যামেরার ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়তেই পড়ুয়ার বাবা বিডিওকে হেনস…

 




সুতাহাটার বিডিওকে হেনস্থা, অভিযুক্ত কে আটক করেছে পুলিশ

সুতাহাটার বিডিওর বাসভবনের দরজার তালা এক স্কুল পড়ুয়া ভাঙার চেষ্টা করেছিল বলে অভিযোগ। তার সেই কাণ্ডের সিসি ক্যামেরার ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়তেই পড়ুয়ার বাবা বিডিওকে হেনস্থা করেন। এর পরেই বিডিও'র অভিযোগের ভিত্তিতে সুতাহাটা থানার পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রের খবর,শুক্রবার রাতে কাজ শেষের পরে সরকারি আবাসনে ফেরেন সুতাহাটার বিডিও আসিফ আনসারি। 

সে সময় তিনি দেখতে পান যে,আবাসনের মূল দরজার সামনে কয়েকটি ইটের টুকরো পড়ে রয়েছে।কিন্তু কী করে ইটের টুকরো সেখানে এল,তা নিয়ে সন্দেহ হয় বিডিওর। তিনি আবাসনে লাগানো সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখেন,এক স্কুল পড়ুয়া পাঁচিল টপকে ভিতরে আসে বিকেল নাগাদ। 

অভিযোগ,ওই পড়ুয়া ইট দিয়ে মূল প্রবেশদ্বার তালা ভাঙার চেষ্টা করে। তবে সে সফল হতে না পেরে আবাসন চত্বর ছেড়ে চলে যায়।


সিসিটিভি ফুটেজে দেখা ওই পড়ুয়ার ছবি পরিচিতদের দিতেই জানা যায় তার পরিচয়। জানা যায়,সে সুতাহাটার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র। এদিকে,সমাজ মাধ্যমের মাধ্যমে ওই ছাত্রের ছবি পৌঁছে যায় তার বাবারও কাছেও। অভিযোগ,শনিবার সকাল ৯টা নাগাদ বিডিওর আবাসনে গিয়ে ছাত্রের বাবা গৌতম সুকুল অশ্লালীন মন্তব্য করেন। গালাগালি দেওয়া ছাড়া বিডিওকে হেনস্থা করারও অভিযোগ ওঠে পড়ুয়ার বাবার বিরুদ্ধে।পরে সুতাহাটা বিডিও গৌতমের বিরুদ্ধে সুতাহাটা থানায় লিখিত অভিযোগ করেন।ওই অভিযোগের ভিত্তিতে গৌতম সুকুলকে সুতাহাটা থানার পুলিশ গ্রেফতার করে। বিডিও বলেন, “স্কুলের ছাত্রের বিরুদ্ধে অভিযোগ করার ইচ্ছে ছিল না। কিন্তু ছাত্রের বাবার কার্যকলাপে বাধ্য হলাম থানায় অভিযোগ করতে।"

আজ,রবিবার ধৃতকে হলদিয়া মহকুমা আদালতে তোলা হবে। হলদিয়ার এসডিপিও রাহুল পান্ডে বলেন, “সুতাহাটা বিডিওর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।” রবিবার অভিযুক্ত কে কোর্টে তোলা হলে বিচারক কি রায় দেন সেদিকেই তাকিয়ে আছে সবাই।

No comments