Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অখিল গিরির খাসতালুকে কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে পদযাত্রা ও সভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

অখিল গিরির খাসতালুকে কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে পদযাত্রা ও সভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
রাজ্যের মন্ত্রী তথা রামনগরের বিধায়ক অখিল গিরির খাসতালুকে কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে পদযাত্রা ও সভা করলেন বিরোধী দলন…

 



অখিল গিরির খাসতালুকে কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে পদযাত্রা ও সভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী


রাজ্যের মন্ত্রী তথা রামনগরের বিধায়ক অখিল গিরির খাসতালুকে কয়েক হাজার কর্মী সমর্থকদের নিয়ে পদযাত্রা ও সভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পূর্ব মেদিনীপুরের রামনগরে রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী'র নেতৃত্বে বিশাল এক র‍্যালি ও জনসভা হয়। যদিও রামনগর স্বয়ং রাজ্যের মৎস মন্ত্রী তথা রামনগরের বিধায়ক অখিল গিরির বিধানসভা কেন্দ্র। 

সেখানেই এবার বিজেপির অসংখ্য কর্মী সমর্থকদের নিয়ে এই মিছিলে পা মেলায়  শুভেন্দু অধিকারী। 

শুভেন্দু অধিকারী এবার সিপিএমকে গেরুয়া পতাকার নিচে আসার আহ্বান জানান,তিনি বলেন ধর্ম রক্ষার্থে তৃণমূলের ও সিপিএম এর হিন্দু সবাই গেরুয়া পতাকার নিচে আসুন আমাদের সণাতনী ধর্মা রক্ষা করতে হবে। সিপিএমকে বলব আপনাদের পার্টির সিতারাম ইয়েচুরি রাষ্ট্রপতি নির্বাচনে মমতা ব্যানার্জির কাছে আত্মসমর্পণ করেছে। তাই আসুন আমরা হিন্দু হিন্দু ভাই ভাই,আমরা সণাতনী আসুন একসঙ্গে লড়ব,ঐকবদ্ধ হয়ে লড়ব। আমাদের রাজ্যে একটা রাষ্ট্রবাদী সরকার তৈরি হবে,যে সরকার সিএএ,এন আর সি তৈরি করে বাংলাদেশী অনুপ্রবেশকারীদের, রাজাকার, জামাতদের চুলের মুঠি ধরে ওপারে পাঠিয়ে,জন্ম নিয়ন্ত্রন বিল আনবে,কর্মসংস্থান, সুশাসন,নারী সুরক্ষা ও জনগনের কল্যান তৈরি হবে এই বাংলায়। কাটমানি বন্ধ হয়েছে, আরও বন্ধ হবে,কয়লা চোর,গরু চোর  তোলাবাজ ভাইপো জেলে যাবে অপেক্ষায় শুধু, আমরা সোজা করব ওদের। ১৬ই আগষ্ট ৭৫ বছর স্বাধীনতা দিবস উদযাপন করব দীঘায় ৭৫ ফুট লম্বা তেরঙ্গা পতাকা কাঁধে নিয়ে হাঁটব আমরা।

কালকে রাষ্ট্রপতি নির্বাচন তাই আমি সোজা ওখানে গিয়ে প্রধানমন্ত্রীর নির্বাচিত রাষ্ট্রপতি প্রার্থী দ্রৌপদী মূর্মূকে এক নম্বরে ভোট দিয়ে রাষ্ট্রপতি করব আমরা দ্রৌপদী মূর্মূ জিতবেন আর আপনারা ২১তারিখ বিকেলে গেরুয়া আবির খেলবেন সকলে।

আমাদের স্লোগান কাটমানি মুক্ত জনগনের পরিষেবা,

দলদাস পুলিশের দুটো কাজ মমতা ব্যানার্জি যদি বাড়ি থেকে বের হয় গাড়িতে চড়েন না, আকাশে উড়ে যায়, আকাশ রাণী।

একটা হেলিকপ্টার আছে রাজ্য সরকারের, ভাড়া হিসেবে বছরে ৬কোটি টাকা গুনতে হয় জনগনের টাকায়।

আবার একটা প্লেন নিয়েছেন দশ পিটার ফ্লাইট নিয়েছেন যার জন্ম তিন কোটি টাকা মাসে ভাড়া গুনতে হয়।তাই পিসি বের হলে সাত হাজার পুলিশ বের হয় আর ভাইপো অসংখ্য কালো রঙের ফরচুনা নিয়ে চার হাজার পুলিশ নিয়ে ছোটাছুটি করা। নাম না করে অখিল গিরিকে কটাক্ষ করে বলেন আর এখানকার হাফপ্যান্ট ,মাছুয়া মন্ত্রীকে নিয়ে ছোটা, আর দ্বিতীয় কাজ বিরোধী দলনেতা সহ বিজেপি নেতাদের পথ আটকানো। এমনকি মমতা ব্যানার্জি ২১শে জুলাই শহীদ দিবস নয় জেহাদ দিবসের ডাক দিয়েছেন। আমরা তিনটে জেহাদ দেখেছি সিএএ এর ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী তাঁর জেহাদ দেখেছি, মন্দির ভাঙা জেহাদ দেখেছি,২রা মে ২০২১শে ৫৭জন বিজেপি কর্মী খুন,এক লক্ষ বিজেপি কর্মী ঘরছাড়া,হিন্দুদের বাড়িঘর পোড়ানো,আমরা তৃতীয় জেহাদ দেখেছি নূপুর শর্মা ইস্যুতে।এই জেহাদকে কিভাবে রুখতে হয় আমরা জানি,আর আমরা রাষ্ট্রবাদী সরকার গড়ব, আর রাইটার্স বিল্ডিং এ গেরুয়া ঝান্ডা পতপত করে উড়বে। এটাই হবে পশ্চিমবঙ্গের আসল ভবিষ্যত।

No comments