Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! অটো বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০

অটো বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০
পূর্ব মেদিনীপুর জেলা অন্তর্গত মহিষাদল বিধানসভা এলাকায় জাতীয় সড়ক ১১৬ বি গেঁওখালি তেরপেখিয়া কাবাসবেরিয়া চৌরাস্তার কাছে অটো বাসের মুখোমুখি নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে যায়। যখন প্রায় ২০ সকলকে …

 


অটো বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০


পূর্ব মেদিনীপুর জেলা অন্তর্গত মহিষাদল বিধানসভা এলাকায় জাতীয় সড়ক ১১৬ বি গেঁওখালি তেরপেখিয়া কাবাসবেরিয়া চৌরাস্তার কাছে অটো বাসের মুখোমুখি নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে যায়। যখন প্রায় ২০ সকলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছেন।

প্রসঙ্গত,গেঁওখালি- মহিষাদল তেরপেখ্যা রোডের একটি যাত্রীবাহী বাস সোমবার  সকাল সাড়ে নয়টা নাগাদ পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের তেরপেখ্যা বাস স্ট্যান্ড থেকে ছেড়ে হলদিয়ায় মহিষাদল আসার সময় বামুনিয়া বাস স্টপেজের কাছে উল্টে যায় । খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ প্রশাসন ঘটনাস্থলে যান। স্থানীয় লোকজনরা উপস্থিত হয়ে আহত বাস যাত্রীদেরকে মহিষাদল বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে ।তাদের চিকিৎসা চলছে। ঘটনার খবর পেয়ে মহিষাদল পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ শেখ রহমানসহ আরও কয়েকজন  কর্মাধ্যক্ষ হাসপাতলে উপস্থিত হন। যাহাতে আহত বাসযাত্রীরা চিকিৎসার পরিষেবা পায়। ঘটনার তদন্তে পুলিশ।

তেরাপেখ্যা থেকে মহিষাদল যাওয়ার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খায় রাস্তার ধারে, ওই বাসের মধ্যে সেই সময় প্রায় ৫০ জন যাত্রী ছিল। সকলকে নিয়েই নিয়ন্ত্রন হারায় বাস। তাতে প্রায় ২০ জন গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় মহিষাদল বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হোয়েছে।

No comments