Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি
গাছ লাগান প্রাণ বাঁচান, সুন্দর পৃথিবী গড়ে তুলুন, শিল্প শহর হলদিয়া একসময় দূষণের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিল উন্নয়ন। সেই দূষণ কাটিয়ে ধীরে ধীরে সুস্থ পরিবেশ গড়ে উঠেছে শিল্…

 


ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি


গাছ লাগান প্রাণ বাঁচান, সুন্দর পৃথিবী গড়ে তুলুন, শিল্প শহর হলদিয়া একসময় দূষণের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিল উন্নয়ন। সেই দূষণ কাটিয়ে ধীরে ধীরে সুস্থ পরিবেশ গড়ে উঠেছে শিল্পশহর হলদিয়া । আম্ফান, যশোরের তাণ্ডবে বহু গাছ নষ্ট হয়েছে। আজ ৫ জুন বিশ্ব পরিবেশ দিবস। বিশ্ব পরিবেশ দিবসের এবারের থিম  "কেবল একটি পৃথিবী" বিশ্ব পরিবেশ দিবসের থিম নিয়ে  অঙ্গীকার করে ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব দুর্গাচক শাখা উদ্যোগে বিভিন্ন জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব দুর্গাচক ক্লাব সভাপতি তাপস কুমার মাইতি ক্লাবের সদস্য এবং অন্যান্য  পদাধিকারী বৃন্দ।

তাপস বাবু বলেন এই সুন্দর পৃথিবী কে সুন্দর করে তুলতে আমরা যেমন নিজেদের শরীর, নিজেদের বাড়ি পরিষ্কার করি প্রত্যেককেই যত্রতত্র আবর্জনা না ফেলে, নির্দিষ্ট জায়গায় আবর্জনা রেখেএই সমাজকে আবর্জনা মুক্ত করে প্রত্যেকেই আমরা বৃক্ষরোপণ এর মধ্য দিয়ে এই পৃথিবী, এই সমাজকে দূষণমুক্ত করে সুস্থ সমাজ গড়ে তুলতে পারি। 

No comments