Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তৃণমূল দল না নিলে আম আদমিতে যোগদান মনোস্থির সিপিআইএম নেতা লক্ষ্মণ শেঠ

তৃণমূল দল না নিলে আম আদমিতে যোগদান  মনোস্থির সিপিআইএম নেতা লক্ষ্মণ শেঠ নন্দীগ্রামে জমি অধিগ্রহণ নিয়ে রাজ্যের বর্তমান শাসকদলের সাথে দূরত্ব তৈরি হয় বাম সাংসদ লক্ষ্মণ শেঠের।  সেই লক্ষ্মণ শেঠ শাসকদল তৃণমূলে যোগদান করে তার অসমাপ্ত কাজ…

 



তৃণমূল দল না নিলে আম আদমিতে যোগদান  মনোস্থির সিপিআইএম নেতা লক্ষ্মণ শেঠ

 নন্দীগ্রামে জমি অধিগ্রহণ নিয়ে রাজ্যের বর্তমান শাসকদলের সাথে দূরত্ব তৈরি হয় বাম সাংসদ লক্ষ্মণ শেঠের।  সেই লক্ষ্মণ শেঠ শাসকদল তৃণমূলে যোগদান করে তার অসমাপ্ত কাজ করতে চায়। কেই সব সময় শত্রু হয়ে থাকে না। তাই তৃণমূলে যোগদানের আবেদন জানিয়েছি। এখনো সম্মতি মেলেনি। তৃণমূলই পারে রাজ্যে উন্নয়ন ঘটাতে। হলদিয়া সহ জেলাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলাম। কিন্তু রাজনৈতিক কারনে তা অসমাপ্ত হয়ে থাকে। সেই কাজ করতে চাই। আগামী পুরসভা,  পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনের  আগে যদি তৃণমূল যদি আমায় দলে না নেয়। তাহলে আপের সাথে যুক্ত হতে হবে। বুধবার হলদিয়ায় এক সাংবাদিক বৈঠকে এমনই কথা জানান প্রাক্তন বাম সংসদ লক্ষ্মণ শেঠ। 

তিনি আরও জানান, ছোট থেকে রাজনীতির সাথে যুক্ত, একাধিক বিষয়ে এডুকেটেড হলেও আমি চাকরিতে যোগদান করি।আমি মনে করি রাজনীতির মধ্যদিয়ে মানুষের উন্নয়ন করা ও তাদের পাশে থাকা সম্ভব তাই। আমার শেষ জীবনে রাজনীতি করে মানুষের সাথে থাকতে চাই।

 নন্দীগ্রাম আন্দোলনের পর বামের সাথে দূরত্ব তৈরি হয়। দল থেকে বহিষ্কার করা হয়। দল বহিস্কার করার পর রাজনীতির সাথে যুক্ত থাকতে নতুন দল " ভারত নির্মান মঞ্চ" গড়ে তোলেন। সেটাও বেশিদিন ধরে রাখতে পারেনি। তারপর  বিজেপিতে যোগদান, সেখানেও বেশিদিন সংসার করতে পারেনি। পরে বিজেপি ছেড়ে  জাতীয় দল কংগ্রেসে যোগদান করেন। প্রার্থীও হয়েছিলেন। কিন্তু অল্প ভোট পেয়েছিলেন। তার পর থেকে সেইভাবে রাজনীতির সাথে যুক্ত নেই। বর্তমান সময়ে তিনি তৃণমূলে যোগদান করার আর্জি জানিয়েছেন। এখন দেখার শাসকদল তৃণমূল কি তার আর্জি মেনে দলে যোগদান করাবেন না তার আবার রাজনীতি পথ শুরু হবে আপ দলের গিয়ে কাজ করা। সেটাই এখন দেখার অপেক্ষা।।

No comments