Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রক্তদান ও মরনোত্তর চক্ষুদান শিবির

রক্তদান ও মরনোত্তর চক্ষুদান শিবির

সমাজসেবার কাজে ফের নতুন দৃষ্টান্ত গড়লো সুতাহাটা প্রয়াস  ওয়েলফেয়ার সোসাইটি । পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের সহযোগিতায় বৃহস্পতিবার সুতাহাটা একতা পরিষদের সভাঘরে সেবা কাজে…

 




রক্তদান ও মরনোত্তর চক্ষুদান শিবির



সমাজসেবার কাজে ফের নতুন দৃষ্টান্ত গড়লো সুতাহাটা প্রয়াস  ওয়েলফেয়ার সোসাইটি । পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের সহযোগিতায় বৃহস্পতিবার সুতাহাটা একতা পরিষদের সভাঘরে সেবা কাজের আয়োজন করা হয় । "দৃষ্টি ফেরায় চক্ষুদান,রক্ত দানে বাঁচে প্রাণ" স্লোগানকে সামনে রেখে মরনোত্তর চক্ষুদান এবং সুগার রোগীদের বিনামূল্যে রেটিনা পরীক্ষা শিবিরের আয়োজন করা হয় । শিবিরে ৪০ জন মরনোত্তর চক্ষুদানের জন্য নাম নথিভুক্ত করেন । সুগার রোগীদের বিনামূল‍্যে রেটিনা পরীক্ষা করা হয় । এদিন রক্ত দান শিবিরেরও আয়োজন করা হয় । রক্ত দান করেন ৩০ জন । তৃণমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি তুষারকান্তি মণ্ডল এদিন এই কর্মসূচীতে যোগ দেন । এই সেবা কাজের ভূয়সী প্রশংসা করেছেন তিনি  । মানুষের পাশে থাকার এমন দৃঢ় অঙ্গীকার আগামী দিনেও থাকবে বলে জানান আয়োজকদের তরফে সুবিমল দাস,প্রীতিভূষণ অধিকারী,নকূলচন্দ্র ঘাঁটির প্রমুখ ।

 "দৃষ্টি ফেরায় চক্ষুদান,রক্ত দানে বাঁচে প্রাণ" বৃহস্পতিবার হলদিয়ার সুতাহাটা বাসস্ট্যান্ডে সুতাহাটা প্রয়াস ওয়েলফেয়ার সোসাইটি ও পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের সুতাহাটা-হলদিয়া বিজ্ঞান কেন্দ্রের যৌথ উদ্যোগে রক্তদান,বৃক্ষদান,মরনোত্তর চক্ষুদান এবং সুগার রোগীদের বিনামূল্যে রেটিনা পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়।

এদিন মোট ৩০ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন এবং ৪০ জন মরনোত্তর চক্ষুদানের জন্য নাম নথিভুক্ত করে।

No comments