Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নের প্রকল্পে জনপ্রতিনিধি এলাকার মানুষের সঙ্গে একত্রিত হয়ে কাজ করতে হবে -জেলাশাসক

রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নের প্রকল্পে জনপ্রতিনিধি এলাকার মানুষের সঙ্গে একত্রিত হয়ে কাজ করতে হবে -জেলাশাসকসাধারণ মানুষকে রাজ্য সরকারি সমস্ত পরিষেবা দিতে হবে । সেক্ষেত্রে কোনো রকম ঢিলেমি বরখাস্ত করা যাবে না । সমস্ত বিভাগের সঙ্গ…

 


রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নের প্রকল্পে জনপ্রতিনিধি এলাকার মানুষের সঙ্গে একত্রিত হয়ে কাজ করতে হবে -জেলাশাসক

সাধারণ মানুষকে রাজ্য সরকারি সমস্ত পরিষেবা দিতে হবে । সেক্ষেত্রে কোনো রকম ঢিলেমি বরখাস্ত করা যাবে না । সমস্ত বিভাগের সঙ্গে সমন্বয় রক্ষা করে প্রকল্পের সুযোগ-সুবিধা দিতে হবে।

পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়া সুতাহাটার সুবর্ণ জয়ন্তী ভবনে হলদিয়া মহকুমার প্রশাসনিক সভায় এমন স্পষ্ট বার্তা দিলেন পূর্ব মেদিনীপুর জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজি।সরকারি কাজে অনিয়ম ধরা পড়লে,যে ব্যক্তি চিহ্নিত হবে তার এফআইআর করার পরামর্শও দিয়েছেন জেলাশাসক।

এদিন ছিল হলদিয়া মহকুমার গ্রামপঞ্চায়েত,পঞ্চায়েত সমিতি,জেলা পরিষদের জনপ্রতিনিধি, ব্লক, মহকুমা ও জেলা প্রশাসনিক কর্তাব্যক্তিদের নিয়ে পর্য‍্যালোচনা সভা।তাতে এলাকার সার্বিক উন্নয়ন কাজে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এদিন মূলত পানীয় জল,বিদ‍্যুৎ,রাস্তা,স্বাস্থ‍্য,শিক্ষা,রেশন সহ রাজ‍্য সরকারের ৭২ টি প্রকল্প জন পরিষেবায়  যুক্ত। জেলার চারটি মহকুমার সামগ্রিক উন্নয়ন  এগিয়ে রয়েছে হলদিয়া মহকুমা।সেই উন্নয়ন কাজ আরও ত্বরান্বিত করতে কাজের কোথায় কি সমস্যা,বাধা,জটিলতা চিহ্নিত করা। তিনি আজ সভা থেকে এক সপ্তাহের মধ্যে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের বাস্তবায়িত করতে গিয়ে কোথায় ফাঁক-ফোকর রয়েছে তা চিহ্নিত করে সেই এলাকায় প্রয়োজনে ক্যাম্প করে সমস্যা সমাধান করার জন্য বার্তা দিলেন।  আজ ৪ জুন শনিবার  সভায় নন্দীগ্রাম এলাকায় বিদ্যুৎ রাস্তা পানীয় জল নিয়ে আলোচনা করেন। এছাড়া হলদিয়া উন্নয়ন ব্লক অর্থের অভাবে অনেক প্রকল্প থমকে যাচ্ছে সেই অভিযোগ উঠে আসে। আর তার জন্যই হলদিয়া উন্নয়ন ব্লক এ স্পেসাল এডিট করার জন্য তিনি নির্দেশ দিলেন। সুতাহাটা পঞ্চায়েত সমিতি কর্মাধক্ষ দের মধ্যে সমন্বয়ের অভাব রয়েছে, আগামী দিনে সমন্বয় সাধন করে একত্রিত হয়ে এলাকার উন্নয়নের কাজ শেষ করার জন্য বার্তা দিলেন।

No comments