Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রাকৃতিক পরিবেশ ও সামাজিক নিরাপত্তা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর উদ্যোগে হলদিয়া থেকে দিঘা ৭৫ কিলোমিটার মোটর সাইকেল র‍্যালীর সূচনা করেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের হলদিয়া রিফাইনারির এক্সিকিউটিভ ডিরেক্টর পার্থ ঘোষ।

প্রাকৃতিক পরিবেশ ও সামাজিক নিরাপত্তা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর উদ্যোগে হলদিয়া থেকে দিঘা ৭৫ কিলোমিটার  মোটর সাইকেল র‍্যালীর সূচনা করেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের হলদিয়া রিফাইনারির এক্সিকিউটিভ ড…

  



প্রাকৃতিক পরিবেশ ও সামাজিক নিরাপত্তা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর উদ্যোগে হলদিয়া থেকে দিঘা ৭৫ কিলোমিটার  মোটর সাইকেল র‍্যালীর সূচনা করেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের হলদিয়া রিফাইনারির এক্সিকিউটিভ ডিরেক্টর পার্থ ঘোষ।

স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে ভারত সরকারের আজাদী কা অমৃত মহোৎসবের অঙ্গ হিসেবে ভারতীয় উপকূলরক্ষী বাহিনীর উদ্যোগে আজ হলদিয়া থেকে দিঘা ৭৫ কিলোমিটার  মোটর সাইকেল র‍্যালীর আয়োজন করা হয়েছে। পশ্চিমবঙ্গের উপকূলবর্তী এলাকার মৎস্যজীবী ও সাধারণ মানুষের মধ্যে পথ নিরাপত্তা, প্রাকৃতিক পরিবেশ ও সামাজিক নিরাপত্তা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই  র‍্যালীর আয়োজন করা হয়েছে। ভারতীয় উপকূল রক্ষী বাহিনী ছাড়াও ইন্ডিয়ান অয়েল, বিএসএফ, সিআইএসএফ ও রাজ্য পুলিশের মোট ৭৫ জন জওয়ান এই র‍্যালীতে অংশ নেন।  হলদিয়ায় উপকূল রক্ষী বাহিনীর ক্রীড়াকেন্দ্র 'রাজহংস' কমপ্লেক্স থেকে পতাকা নাড়িয়ে এই যাত্রার সূচনা করেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের হলদিয়া রিফাইনারির এক্সিকিউটিভ ডিরেক্টর পার্থ ঘোষ।

উপস্থিত ছিলেন বাহিনীর পশ্চিমবঙ্গ শাখার ডি আই জি পঙ্কজ ভার্মা, পূর্ব মেদিনীপুরের  অতিরিক্ত পুলিশ সুপার শ্রদ্ধা এন. পান্ডে, সি আই এস এফ এর ডেপুটি কমান্ড্যান্ট রাকেশ ভূষণ প্রমুখ। শ্রীঘোষ তাঁর ভাষণে বলেন, র‍্যালীতে অংশগ্রহণকারীরা স্বাধীনতার ৭৫ বছরে দেশ কিভাবে এগিয়ে চলেছে সেই বার্তা পথে সাধারণ মানুষের কাছে তুলে ধরবেন।  এর অংশীদার হতে পেরে আমরা খুশি। 

উপকূল রক্ষী বাহিনীর ডিআইজি পঙ্কজ ভার্মা বলেন, সামাজিক সুরক্ষার অঙ্গ হিসেবে জুনপুটে মৎস্যজীবীদের জন্য আজ একটি চিকিৎসা শিবিরের আয়োজন করা হয়েছে। র‍্যালী সেখান হয়ে দীঘা যাবে।

No comments