Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ছেলে ও-বউমা,তাড়াল বৃদ্ধা মাকে

ছেলে ও-বউমা,তাড়াল বৃদ্ধা মাকে
৮০ বছরের বৃদ্ধ মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিল ছেলে ও বউমা। হলদিয়ার সুতাহাটার তাজনগরের ঘটনা। অসহায় বৃদ্ধা গীতাঞ্জলি দেব বর্তমানে আশ্রিত মেয়ের শ্বশুরবাড়িতে। ছেলে এবং বউমার বিরুদ্ধে সুতাহাটা থানায় অভ…

 




ছেলে ও-বউমা,তাড়াল বৃদ্ধা মাকে


৮০ বছরের বৃদ্ধ মাকে বাড়ি থেকে তাড়িয়ে দিল ছেলে ও বউমা। হলদিয়ার সুতাহাটার তাজনগরের ঘটনা। অসহায় বৃদ্ধা গীতাঞ্জলি দেব বর্তমানে আশ্রিত মেয়ের শ্বশুরবাড়িতে। ছেলে এবং বউমার বিরুদ্ধে সুতাহাটা থানায় অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধা। বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। বলে জানিয়েছেন ওসি বিনয় মান্না।

জানা গেছে, গীতাঞ্জলিদেবীর ৮ সন্তান। ৭ মেয়ে এবং ১ ছেলে। বাবার মৃত্যুর পর মায়ের দায়িত্ব গ্রহণের শর্তে ৭ বোনই তাঁদের ভাগের সম্পত্তি ভাইয়ের নামে লিখে দেন। গীতাঞ্জলিদেবীও নিজের ভাগের সম্পত্তি লিখে দেন ছেলের নামে। অভিযোগ, সব সম্পত্তির ভাগ পেয়েও সন্তুষ্ট নয় ছেলে-বউমা। বৃদ্ধার পেনশনের টাকাও নিতে চায় তারা। যা নিজের চিকিৎসার একমাত্র সম্বল বলে জানিয়েছেন গীতাঞ্জলিদেবী। তিনি বলেন, 'পেনশনের সামান্য টাকা দিতে না চাওয়ায় ছেলে-বউমা অত্যাচার শুরু করে। যা নিয়ে একাধিকবার গ্রাম্য সালিশিও বসেছিল। কিন্তু কোনও সুরাহা হয়নি।' শেষ পর্যন্ত ৯ মে দুপুরে কার্যত ঘাড়ধাক্কা দিয়ে গীতাঞ্জলিদেবীকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ।

No comments