Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চকদ্বীপা পূর্ব গ্রাম কমিটির ২৭ তম বর্ষের রথযাত্রা

চকদ্বীপা পূর্ব গ্রাম কমিটির ২৭ তম বর্ষের রথযাত্রা
পূর্ব মেদিনীপুর জেলা শিল্পশহর হলদিয়া হলদিয়া পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ড চকদিপা পূর্ব গ্রাম কমিটির উদ্যোগে ২৭ তম  রথযাত্রা উৎসব। গত দুবছর কোভিদ প্রতিমারি থাকার জন্য রথের অনুষ্ঠান হয়…

 




চকদ্বীপা পূর্ব গ্রাম কমিটির ২৭ তম বর্ষের রথযাত্রা


পূর্ব মেদিনীপুর জেলা শিল্পশহর হলদিয়া হলদিয়া পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ড চকদিপা পূর্ব গ্রাম কমিটির উদ্যোগে ২৭ তম  রথযাত্রা উৎসব। গত দুবছর কোভিদ প্রতিমারি থাকার জন্য রথের অনুষ্ঠান হয়নি কোভিড অতিমারি অনেকটাই স্বাভাবিক হয়েছে সরকারি নির্দেশনামা মেনে চক দিপক পূর্ব গ্রাম কমিটির রথযাত্রা বিকাল চারটায় জগন্নাথ দেবের রশ্মিতে টান দিয়ে ব্রজলাল চক হয়ে এলোক সিনেমা থেকে মাসির বাড়ি যাবে জগন্নাথ ৭ দিনের ভিন্ন পোশাকে দেখা যাবে জগন্নাথ দেবকে। প্রত্যেকদিন অন্য ভোগ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে জগদ্ধাত দেবের মাসির বাড়িতে। পয়লা জুলাই ২০২২ ১৪ আষাঢ় শুক্রবার গ্রাম পূর্ব গ্রাম কমিটির রথযাত্রা সকলকে সাদর আহ্বান। চকদ্বীপা পূর্ব গ্রাম কমিটি ২৭তম বর্ষের রথ যাত্রা কমিটির বিশেষ আকর্ষণীয় অনুষ্ঠান কর্মসূচি থাকছে গেঞ্জি ও উত্তরীয় বিতরণ । রথযাত্রা কমিটির সম্পাদক গৌতম বিশ্বাস জানালেন এবারের রথযাত্রার বিশেষ আকর্ষণীয় অনুষ্ঠান আতশবাজি, ক্ষীর ভোগ বিতরণ, ফেরত রথের দিন দুপুরে সমস্ত ভক্তবৃন্দ ও সমস্ত অতিথিবৃন্দ দের ভোগ খাবার নিমন্ত্রণ থাকলো। আপনারা সবাই মিলে অনুষ্ঠানটিকে আরো আনন্দময় করতে সহযোগিতা করুন।

তিনি বলেন কমিটির এই রথের আমরা প্রথম তিনজন এর সূচনা করেছিলাম বিমল পাএ, অতনু দাস এবং গৌতম বিশ্বাস সেই রথের রশ্মি দেখতে দেখতে প্রায় 27 তম বর্ষে পড়লো, আমরা আনন্দিত এই রথ আরো শি প্রাচীন হয়ে উঠবে এই এলাকার অন্যান্য রথযাত্রার কর্মসূচি কে ছাড়িয়ে যাবে।। রথযাত্রা কমিটির পক্ষ থেকে সকলকে জানাই প্রীতি ও শুভেচ্ছা, বিগত দুবছর লকডাউন এর জন্য আমরা রথযাত্রার করতে পারিনি, এই বছর রথ যাত্রাতে আপনাদের উপস্থিতি ও সহযোগিতা একান্ত কাম্য।

No comments