Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মমতা সরকারের মুকুটে নয়া পালক! শিক্ষাক্ষেত্রে SKOCH স্বীকৃতি বাংলার!

মমতা সরকারের মুকুটে নয়া পালক!  শিক্ষাক্ষেত্রে SKOCH  স্বীকৃতি বাংলার! প্রদীপ কুমার মাইতি -শিক্ষায় স্বীকৃতি রাজ্যের। স্টার অব গভর্নেন্স- স্কচ "অ্যাওয়ার্ড পেল রাজ্যের শিক্ষা দফতর।১৮ ই জুন নয়াদিল্লিতে এই সম্মান তুলে দেওয়া …

 




 মমতা সরকারের মুকুটে নয়া পালক!  শিক্ষাক্ষেত্রে SKOCH  স্বীকৃতি বাংলার!

 প্রদীপ কুমার মাইতি -শিক্ষায় স্বীকৃতি রাজ্যের। স্টার অব গভর্নেন্স- স্কচ "অ্যাওয়ার্ড পেল রাজ্যের শিক্ষা দফতর।১৮ ই জুন নয়াদিল্লিতে এই সম্মান তুলে দেওয়া হবে রাজ্যকে। এদিন এই সুখবর জানানো হল রাজ্যকে। সারা দেশের সবকটি রাজ্যের মধ্যে পশ্চিমবঙ্গের শিক্ষা ব্যবস্থা প্রথম স্থান অধিকার করেছে "স্কচ স্টেট অফ গভর্নেন্স রিপোর্ট ২০২১" এই ক্যাটাগরিতে। তার জন্যই এই সম্মান দেওয়া হয়েছে রাজ্যের শিক্ষা দফতরকে (Skoch Award)।


এর আগেও রাজ্য একাধিক বিভাগে কাজের জন্য স্কচ অ্যাওয়ার্ড পেয়েছে। রাজ্যের অর্থ দফতর থেকে শুরু করে নারী ও শিশু কল্যাণ দফতরও পেয়েছে এই স্কচ আওয়ার্ড। এবার রাজ্যের শিক্ষা দফতর ২০২১ সালের কাজের জন্য এই সম্মান পাচ্ছে (Skoch Award)। শুক্রবার  আনুষ্ঠানিকভাবে রাজ্যকে আমন্ত্রণ জানান হল দিল্লিতে এই সন্মান নেওয়ার জন্য। মূলত বিভিন্ন ফিল্ড রিপোর্ট, বুনিয়াদি শিক্ষা, রাজ্যের শিক্ষা নিয়ে ফিডব্যাকের ওপর নির্ভর করে এই সম্মান দেওয়া হচ্ছে।


স্কচ পুরস্কার ঘোষণার খবর ট্যুইট করে শেয়ার করেছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি ট্যুইটে জানিয়েছেন "অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, রাজ্য জাতীয় নিরিখে স্কচ স্টেট অব গভর্নেন্স পুরস্কারে সেরার শিরোপা পেয়েছে।"

No comments