Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্প শহর হলদিয়া সফরে এসে সিন্ডিকেট নিয়ে তোপ - রাজ্যপালের

শিল্প শহর হলদিয়া সফরে এসে সিন্ডিকেট নিয়ে তোপ - রাজ্যপালের শিল্প শহর হলদিয়া সফরে এসে সিন্ডিকেট নিয়ে তোপ - রাজ্যপালের চলতি মাসেই পূর্ব মেদিনীপুর জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে আচমকা ৪ মে বুধব…

 






শিল্প শহর হলদিয়া সফরে এসে সিন্ডিকেট নিয়ে তোপ - রাজ্যপালের 

শিল্প শহর হলদিয়া সফরে এসে সিন্ডিকেট নিয়ে তোপ - রাজ্যপালের 

চলতি মাসেই পূর্ব মেদিনীপুর জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে আচমকা ৪ মে বুধবার পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া সফরে এলেন রাজ্যপাল জাগদীপ ধনকর।

৪ মে বুধবার সস্ত্রীক সড়কপথে হলদিয়া এসে পৌঁছান। আর সেখান থেকেই সিন্ডিকেট নিয়ে সবর হন রাজ্যপাল জাগদীপ ধনকর। 

রাজ্যপাল জানান হাইকোর্ট সিন্ডিকেট এবং মাফিয়া রাজ নিয়ে পর্যবেক্ষণ এর নির্দেশ দিয়েছে। রাজ্য সরকার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে ,এই বিষয় নিয়ে সুপ্রিম কোর্ট এই বিষয়ে হস্তক্ষেপ করবে না জানিয়ে দিয়েছে। 

রাজ্যের সিন্ডিকেট এবং মাফিয়া রাজ চলছে।

৩ মে মঙ্গলবার রাতেই টুইট করে হলদিয়া সফরের কথা জানিয়েছিলেন রাজ্যপাল জাগদীপ ধনকর। এরপর ৪ মে বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ হলদিয়া বন্দরের অতিথি নিবাসে এসে উপস্থিত হন রাজ্যপাল । সেখানে সিআইএসএফ তরফ থেকে রাজ্যপাল কে গার্ড অব অনার দেওয়া হয়। সেখানে প্রায় একঘন্টা কাটানোর পর হলদিয়া বন্দর পরিদর্শনে যান। তিনি জলযানে করে বেশ কিছুটা এলাকা পরিদর্শন করেন। এরপর পুনরায় অতিথি নিবাস ফিরে এসে শিল্প কর্তাদের নিয়ে বৈঠক করেন তিনি। পরে আইওসি নতুন প্লান্ট পরিদর্শন এবং চৈতন্যপুর বিবেকানন্দ মিশন আশ্রম নতুন প্রকল্পের সূচনা করেন।

 ভোট-পরবর্তী হিংসা প্রসঙ্গ টেনে তিনি বলেন চরম বর্বরতা, হিংসার সাক্ষী হল গটা রাজ্য যা আগে দেখা যায়নি। হিংসার চরম নিদর্শন শুধু মানুষের মানবাধিকার লংঘন করেননি। ডাকাতি, খুন ধর্ষণ রাহাজানি ঘটনা ঘটলো।

 কিন্তু গণমাধ্যম চুপ করে থাকল মিডিয়া লোকজন  এতটাই পঙ্গু যে তারা এত মানবাধিকার লংঘন তা চুপ করে রইলো। 

এতটাই পঙ্গু যে তারা এত মানবাধিকার লঙ্ঘনের ঘটনা বর্বরতা ঘটনা গণতন্ত্রের খুন হওয়া দেখেও কাজে তার কোনো প্রতিফলন ঘটলো না। আমি প্রত্যেকের কাছে আবেদন করছি যে পৃথিবীর পরিবর্তন হচ্ছে ,ভারত পরিবর্তন হচ্ছে ,ভারত এগোচ্ছে । কিন্তু বিশ্বের দরবারে নিজের জায়গা করে নিচ্ছে সবদিকে ভারত বাণিজ্যের প্রসারে ঘটাচ্ছে। চৈতন্যপুর বিবেকানন্দ আশ্রম ঘুরে দেখার পর ৫-৪৫ মিনিট নাগাদ তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা হলেন।


No comments