Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, ৪৬ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলীয় ক্রিকেটার

প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, ৪৬ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলীয় ক্রিকেটার।
গাড়ি দুর্ঘটনায় মাত্র ৪৬ বছর বয়সে প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার। টাউন্সভিলে রবিবার দুর্ঘটনাটি ঘটে। পুলিশের পক্ষ থেকে জানানো…

 




প্রয়াত অ্যান্ড্রু সাইমন্ডস, ৪৬ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলীয় ক্রিকেটার।


গাড়ি দুর্ঘটনায় মাত্র ৪৬ বছর বয়সে প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার। টাউন্সভিলে রবিবার দুর্ঘটনাটি ঘটে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে রাত ১১টা নাগাদ গাড়িটি অ্যালিস রিভার ব্রিজ থেকে বাঁদিকে যাওয়ার সময় উল্টে যায়। পুলিশের তরফে বলা হয়েছে, "প্রাথমিক যে তথ্য পাওয়া গিয়েছে তাতে জানা যাচ্ছে, রাত ১১টার নাগাদ হার্ভে রেঞ্জ রোডের উপর দিয়ে গাড়িটি যাচ্ছিল। অ্যালিস রিভার ব্রিজের কাছে বাঁদিক নেওয়ার সময় গাড়িটি উল্টে যায়। সঙ্গে সঙ্গে ৪৬ বছর বয়সী অস্ট্রেলীয় ক্রিকেটার এবং তাঁর একমাত্র সহযাত্রীকে বাঁচানোর চেষ্টা করা হয়, কিন্তু সেখানেই মারা যান সাইমন্ডস।" অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটারের পরিবারের পক্ষ থেকেও তাঁর মৃত্যুতে শোক বার্তা জানানো হয়েছে।


অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট, ১৯৮টি একদিনের ম্যাচ এবং ১৪টি টি-টোয়েন্টি খেলেছিলেন সাইমন্ডস। দু'বার বিশ্বকাপও জিতেছিলেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে সাইমন্ডসের অভিষেক ঘটে ১৯৯৮ সালে। পাকিস্তানের বিরুদ্ধে একটি এক দিনের ম্যাচে প্রথম আত্মপ্রকাশ ঘটে এই অলরাউন্ডারের। ঝাঁকড়া চুলের সাইমন্ডস পরিচিত ছিলেন রয় নামে। এক দিনের ক্রিকেটে ৫০৮৮ রান করেছিলেন তিনি। নিয়েছিলেন ১৩৩টি উইকেট। টেস্টে দু'টি শতরান-সহ ১৪৬২ রান করেছিলেন সাইমন্ডস। নিয়েছিলেন ২৪টি উইকেট। বিধ্বংসী ব্যাটার, কার্যকরী বোলার এবং দুর্দান্ত ফিল্ডার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে প্রমাণ করেছিলেন তিনি।

No comments