Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মৎস্য শিকারে আগে ভস্মীভূত হল দুটি ট্রলার! ক্ষতিগ্রস্ত প্রায় ২ কোটি টাকা

মৎস্য শিকারে আগে ভস্মীভূত হল দুটি ট্রলার!  ক্ষতিগ্রস্ত ২ কোটি টাকা 
প্রদীপ কুমার মাইতি ঃঃকাঁথি-- সমুদ্রে মৎস্য শিকারের আগেই কাজ করার সময় অগ্নিকাণ্ডে পুড়ে ভস্মীভূত হল দুটি ট্রলার। মঙ্গলবার দুপুর ২ টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলায় …

 




মৎস্য শিকারে আগে ভস্মীভূত হল দুটি ট্রলার!  ক্ষতিগ্রস্ত ২ কোটি টাকা 


প্রদীপ কুমার মাইতি ঃঃকাঁথি-- সমুদ্রে মৎস্য শিকারের আগেই কাজ করার সময় অগ্নিকাণ্ডে পুড়ে ভস্মীভূত হল দুটি ট্রলার। মঙ্গলবার দুপুর ২ টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলায় খেজুরি কালিনগরে বজবজিয়া খাল সংলগ্ন এলাকা। অগ্নিকাণ্ডের ফলে ভষ্মিভূত হয় দুটি ট্রলার। স্থানীয় মৎস্যজীবী ও দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে সবশেষ।

সূত্রের খবর, সমুদ্রে মৎস্য শিকারের আগে ট্রলারে কাজ চলছিল কালিনগরে বজবজিয়া খাল সংলগ্ন এলাকা। আচমকাই ট্রালারের ওলডিং কাজ করার সময় আগুন লেগে যায়। দাউ দাউ করে জ্বলতে থাকে ডলারের দুটি ইঞ্জিন। স্থানীয় বাসিন্দারা খাল থেকে জল নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। অসংখ্য মৎস্যজীবী উপস্থিত থাকায় কারণে অন্য ট্রলারে আগুন ছড়িয়ে পড়তে দেয়নি। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার খবর পেয়ে ছুটে যায় হেঁড়িয়া তদন্তে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অগ্নিকাণ্ডের ফলে প্রায় দু'কোটি টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। যদিও অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। মৎস্য শিকার আগেই ট্রলারের অগ্নিকাণ্ডের ঘটনায় কার্যত মাথায় হাত মৎস্যজীবী থেকে ট্রলার মালিক। 

স্থানীয় মৎস্যজীবী বলেন " আচমকা ওলডিং কাজ করার সময় একটি ট্রলারে আগুন লেগে যায়। পাশে থাকা দুটো  ট্রলারে আগুন ছড়িয়ে পড়ে। খাল দিয়ে পাম্প চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে "।

No comments