Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খোলা আকাশের নিচে হনুমানজীর মন্দিরে কর্মরত সিভিক পুলিশের রক্তাক্ত দেহ উদ্ধার

খোলা আকাশের নিচে হনুমানজীর  মন্দিরে  কর্মরত সিভিক পুলিশের রক্তাক্ত দেহ উদ্ধার ১১ মে২০২২, বুধবার রাত্রিতে মহিষাদল থানার দুই  সিভিক ভলেন্টিয়ার তরুন মাইতি ও অভিজিৎ  সাহু  মহিষাদল গেঁওখালি  পিচ রাস্তা ধারে সতীশ সামন্ত রেলওয়ে হল্ড স…

 


খোলা আকাশের নিচে হনুমানজীর  মন্দিরে  কর্মরত সিভিক পুলিশের রক্তাক্ত দেহ উদ্ধার

 ১১ মে২০২২, বুধবার রাত্রিতে মহিষাদল থানার দুই  সিভিক ভলেন্টিয়ার তরুন মাইতি ও অভিজিৎ  সাহু  মহিষাদল গেঁওখালি  পিচ রাস্তা ধারে সতীশ সামন্ত রেলওয়ে হল্ড স্টেশনের আগে খোলা আকাশের নিচে হনুমানজীর মন্দিরে  ডিউটিরত অবস্থায় ছিলেন। রাত্রি প্রায় ১ টা ১৫ মিনিটে মহিষাদল থানার খবর যায় রক্তাক্ত অবস্থায় ক্ষতবিক্ষত দেহ নিয়ে সতীশ সামন্ত হল্ড স্টেশনের আগে নতুন রেলওয়ে লাইনের পাশে পড়ে রয়েছে সিভিক ভলেন্টিয়ার তরুন মাইতি। বিবাহিত তরুণ মাইতির(৩৫ ) বাড়ি মহিষাদল ব্লকের কিসমৎ নাইকুন্ডি গ্রাম পঞ্চায়েতের সুন্দরা গ্রামে। খবর পাওয়া মাত্র মহিষাদল থানার পুলিশ প্রশাসন গাড়ি নিয়ে সতীশ সামন্ত হল্ট স্টেশনের কাছে পৌঁছায়। সেখান থেকে তরুন মাইতির ক্ষত-বিক্ষত রক্তাক্ত দেহটিকে বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে  চিকিৎসার জন্য নিয়ে যায়। ওখান থেকে স্থানান্তরিত করে তমলুক পিয়ারলেস নার্সিংহোমে। নার্সিংহোমে তরুণের অবস্থার অবনতি দেখে ওখান থেকে স্থানান্তরিতকরে কলকাতার অ্যাপোলো হাসপাতালে। বলে জানিয়েছেন মহিষাদল থানার অফিসার ইনচার্জ স্বপন গোস্বামী। তিনি আরও বলেন মহিষাদলগেঁওখালি বাস  রাস্তার পাশে হনুমানজির মন্দিরে দুজনের নাইট ডিউটি ছিল। কি কারনে তরুণ রেলওয়ে লাইনের উপরে গেল তা বুঝতে পারছিনা। হলদিয়া রেলওয়ে G.R.P.S এর অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর তরুণ কিশোর জানা জানিয়েছেন, রাত্রি ১২ টা ৫৯মিনিটে হলদিয়া আপ লাইনে তমলুক থেকে ছেড়ে আসা হলদিয়াগামী একটি মালগাড়ি রামবাগ স্টেশন পাশ করে যায়। আরেকটি আপলাইনের গাড়ি দুটা 44 মিনিটে পাস করে যায়।  কিভাবে ঘটনা ঘটলো তা আমরা বুঝতে পারছি না ।রেলওয়ে স্টেশন মাস্টার,  রেলওয়েG.R.P.S পুলিশ কাউকে ও ঘটনার কথা জানায় না । এটা খুবই দুঃখজনক। আমাদের রেলওয়ে জায়গার উপর ঘটনা ঘটলো আমরা তা কিছুই বুঝতে বা জানতে পারলাম না। গত রাত্রিতে আমাদের রেলওয়ে দপ্তরের যে দুজন সিভিক ভলেন্টিয়ার ডিউটিতে ছিল। তারাও এই ঘটনার কথা জানতে পারে না । 

সূত্রের খবর, এই ঘটনা ট্রেন দুর্ঘটনা না খুনের ষড়যন্ত্র সে নিয়ে দ্বন্দ্বে রয়েছে এলাকার মানুষ । তবে এই ঘটনাকে কেন্দ্র করে তদন্তে নেমেছে মহিষাদল থানার পুলিশ।

 

No comments