Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

একদিনের সফরে হলদিয়া রিফাইনারি তে এলেন রাজ্যপাল জাগদীপ ধনকর

একদিনের সফরে হলদিয়া রিফাইনারি তে এলেন রাজ্যপাল জাগদীপ ধনকর,হলদিয়া রিফাইনারী, ইন্ডিয়ান অয়েল, পরিদর্শনে এলেন৪ মে২০২২ পশ্চিমবঙ্গের মাননীয় রাজ্যপাল শ্রীজগদীপ ধনকর -এর সঙ্গে ফার্স্ট লেডি ডক্টর সুদেশ ধনকর হলদিয়া রিফাইনারী পরিদর্শ…

 

একদিনের সফরে হলদিয়া রিফাইনারি তে এলেন রাজ্যপাল জাগদীপ ধনকর,

হলদিয়া রিফাইনারী, ইন্ডিয়ান অয়েল, পরিদর্শনে এলেন৪ মে২০২২ পশ্চিমবঙ্গের মাননীয় রাজ্যপাল শ্রীজগদীপ ধনকর -এর সঙ্গে ফার্স্ট লেডি ডক্টর সুদেশ ধনকর হলদিয়া রিফাইনারী পরিদর্শন করলেন ।

 হলদিয়া রিফাইনারীর সিনিয়র আধিকারিকদের উপস্থিতিতে তাঁদের অভিনন্দন জানান হলদিয়া রিফাইনারীর এক্সিকিউটিভ ডিরেক্টর এবং রিফাইনারী হেড শ্রীপার্থ ঘোষ। হলদিয়া রিফাইনারির সামগ্রিক কর্মকাণ্ড এবং হলদিয়া রিফাইনারির সিএসআর এবং সিইআর এর অধীনে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে কি কি সাফল্য অর্জন করেছে সে ব্যাপারে মাননীয় রাজ্যপাল মহোদয়কে অবগত করান এক্সিকিউটিভ ডাইরেক্টর মিস্টার পার্থ ঘোষ ।

"ভারতের শক্তি'র অন্যতম ক্ষেত্র হিসেবে ইণ্ডিয়ান অয়েল এর অঙ্গীকার এবং জাতির উদ্দেশ্যে ইণ্ডিয়ান অয়েল-এর অবদানের প্রশংসা করেন মাননীয় রাজ্যপাল মহোদয়। ইন্ডিয়ান অয়েল-হলদিয়া রিফাইনারীর সিএসআর এবং সিইআর-এর অধীনে হলদিয়া এবং তার পার্শ্ববর্তী সম্প্রদায়ের উন্নয়নে যে সকল উদ্যোগ গ্রহণ করেছে তা দেখে তিনি মুগ্ধ। 

এই ঐতিহাসিক মুহূর্তটিকে স্মরণীয় করে রাখার জন্য মাননীয় রাজ্যপাল জগদীপ ধনকড় ও ফার্স্ট লেডি ডক্টর সুদেশ ধনকর মহোদয় বৃক্ষরোপণ করেন।

No comments