Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়া পৌরসভার উদ্যোগে উন্নয়নে ১১ বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত জেলাশাসক

পাঁশকুড়া পৌরসভার উদ্যোগে উন্নয়নে ১১ বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত জেলাশাসক
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় উন্নয়নের পথে ১১বছর পূরন হওয়ার ফলে ১১বছর পূর্তি অনুষ্ঠিত হয় পাঁশকুড়া পৌরসভায়।এই অনুষ্ঠানে উপস্থিত ছিল…

 


পাঁশকুড়া পৌরসভার উদ্যোগে উন্নয়নে ১১ বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত জেলাশাসক


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় উন্নয়নের পথে ১১বছর পূরন হওয়ার ফলে ১১বছর পূর্তি অনুষ্ঠিত হয় পাঁশকুড়া পৌরসভায়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য সরকারের মন্ত্রী সৌমেন মহাপাত্র,জেলা শাসক পূর্ণেন্দু মাজী, বিধায়ক ফিরোজা বিবি, পৌরসভার চেয়ারম্যান নন্দ মিশ্র,বিডিও ধেনদূপ ভূটিয়া সহ একাধিক প্রশাসনিক আধিকারিকরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

উপস্থিত অতিথিদের হাতে উপহার তুলে দেন পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দ মিশ্র। পাশাপাশি প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের সূচনা করেন মন্ত্রী সৌমেন মহাপাত্র।

রাজ্য সরকারের একাধিক প্রকল্পকে সামনে রেখে এই অনুষ্ঠান হয়, লক্ষ্মীর ভান্ডার ,কন্যাশ্রী , কৃষকবন্ধু,সবুজ সাথী,দুয়ারে রেশন থেকে শুরু করে একাধিক প্রকল্প সফল হওয়ার ফলেই এমন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এই অনুষ্ঠানে এসে জেলা শাসক পূর্ণেন্দু মাজী মঞ্চ থেকে উপস্থিত প্রত্যেক মানুষকে জিজ্ঞাসা করেন লক্ষ্মীর ভান্ডার থেকে কেউ বঞ্চিত হচ্ছেন কি না, অনেকে হাত তুললে তিনি জানান সামনে দুয়ারে সরকার প্রকল্প চালু হবে সেখানেই সেই প্রকল্পের আওতায় আসবেন,পাবেন লক্ষ্মীর ভান্ডার পরিষেবা। সেই মোতাবেক স্বাস্থ্য সাথী,লক্ষ্মীর ভান্ডার এর চেক তুলে দেন মন্ত্রী সৌমেন মহাপাত্র। 

পাশাপাশি রাজ্য সরকারের এগারো বছর পূর্নতার সমস্ত প্রকল্পের প্রচার নিয়ে ট্যাবলোর উদ্বোধন করেন মন্ত্রী।

No comments