Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এস এস সি দুর্নীতি কারীদের গ্রেফতারের দাবি জানিয়েই শেষ হলো ৬৩ তম এবিপিটি এর নবগ্রাম পশ্চিম চক্র সম্মেলন

এস এস সি দুর্নীতি কারীদের গ্রেফতারের দাবি   জানিয়েই শেষ হলো ৬৩ তম এবিপিটি এর নবগ্রাম পশ্চিম চক্র সম্মেলন
তুষার কান্তির খাঁ, নবগ্রাম,৩০ শে মে-------এসএসসি দুর্নীতি নিয়ে রাজ্য সরকারের প্রায় টালমাটাল অবস্থা। রাজ্য সরকারের দুই মন্ত…

 




এস এস সি দুর্নীতি কারীদের গ্রেফতারের দাবি   জানিয়েই শেষ হলো ৬৩ তম এবিপিটি এর নবগ্রাম পশ্চিম চক্র সম্মেলন


তুষার কান্তির খাঁ, নবগ্রাম,৩০ শে মে-------এসএসসি দুর্নীতি নিয়ে রাজ্য সরকারের প্রায় টালমাটাল অবস্থা। রাজ্য সরকারের দুই মন্ত্রী সিবিআই জেরার মুখে স্বীকার করেছেন যে নিয়োগে দুর্নীতি হয়েছে। এদিন এই দুর্নীতি কারীদের গ্রেফতার ও দোষীদের শাস্তির দাবি জানিয়ে শেষ হলো 63 তম নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির নব গ্রাম পশ্চিম চক্র সম্মেলন। পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের শুভ সূচনা করেন সংগঠনের সভাপতি নুরুল হুদা। সর্ব নগর প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই সম্মেলন স্থল এর নামকরণ করা হয় কমরেড পঙ্কজ ঘোষ নগর ও মঞ্চের নামকরণ করা হয় প্রয়াত কমরেড বিধান ব্যানার্জির নামে।


    শ্রীময়ী দত্তের উদ্বোধনী সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় সম্মেলন মঞ্চের কাজ। উদ্বোধনী ভাষণ দেন শিক্ষক নেতা সুভাশীষ পাল। এরপর পেশ করা হয় সম্পাদকীয় প্রতিবেদন। সম্পাদকীয় প্রতিবেদন এর ওপর আলোচনা করেন 10 জন প্রতিনিধি। বক্তব্য রাখেন শিক্ষক নেতা নবেন্দু সরকার, সমর প্রামানিক প্রমূখ। সম্মেলন শেষে পলাশ কর্মকারকে সভাপতি, তুষার কান্তি খাঁ কে সম্পাদক, হাসান আলি কে কোষাধ্যক্ষ মনোনীত করে কুড়ি জনের একটি পরিষদ সদস্য তৈরি করা হয়। বক্তব্য রাখতে গিয়ে নেতৃবৃন্দ এসএসসি দুর্নীতি কারীদের প্রকৃত শাস্তির দাবি জানান।

No comments