Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পণের দাবিতে গৃহবধূ খুনের অভিযোগ উঠল স্বামী সহ শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে

পণের দাবিতে গৃহবধূ খুনের অভিযোগ উঠল স্বামী সহ শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে পণের দাবিতে মহিষাদলের লক্ষ্যায় মারধর করে গৃহবধূ খুনের অভিযোগ উঠল স্বামী সহ শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মিতালি বেরা(২…

 



পণের দাবিতে গৃহবধূ খুনের অভিযোগ উঠল স্বামী সহ শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে

 পণের দাবিতে মহিষাদলের লক্ষ্যায় মারধর করে গৃহবধূ খুনের অভিযোগ উঠল স্বামী সহ শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মিতালি বেরা(২৪)। গত ৩মে মাঝরাতে শশুরবাড়িতে তাঁর অস্বাভাবিক মৃত্যু হয়। ৫মে ওই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করে বাপের বাড়ির লোকজন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আট বছর আগে চণ্ডীপুর থানার বাড়নেতুড়িয়ার মিতালির সঙ্গে প্রণয়ের সূত্রে লক্ষ্যার প্রশান্ত বেরার বিয়ে হয়। প্রশান্ত ডাব ও নারকেলের ব্যবসা করে। তাদের ছ’বছরের একটি পুত্র সন্তান রয়েছে। মিতালির বাপের বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকেই সোনার গহনা ও নগদ টাকা পণ দাবি করে শশুরবাড়ির লোকজন মেয়ের উপর অত্যাচার করত।

 বছরখানেক আগে জামাইকে জমি কেনার জন্য লক্ষাধিক টাকা দিয়েছে বলে মিতালির বাপের বাড়ির দাবি। তারপরও সম্প্রতি আরও ১লক্ষ টাকা বাপের বাড়ি থেকে নিয়ে আসতে মিতালির উপর চাপ দেওয়া হয়েছিল বলে অভিযোগ।

 মিতালির কাকা পলাশ সামন্ত বলেন, মিতালির বাবা সামান্য ব্যবসা করে সংসার চালান। তিনি কিছুদিন আগেই ধারদেনা করে মেয়েকে লক্ষাধিক টাকা দিয়েছিলেন। দিন পনের আগে ফের টাকা চেয়ে মদ্যপ অবস্থায় মারধর করে মিতালির মাথা ফাটিয়ে দিয়েছিল তার স্বামী। পলাশবাবুর অভিযোগ, গত ৩মে সন্ধে থেকে দফায় দফায় মিতালিকে মারধর করে মেরে ফেলা হয়েছে। তার শিশুসন্তান যাতে কাউকে না বলতে পারে সেজন্য আটকে রাখা হয়েছিল। 

পুলিস জানিয়েছে, গৃহবধূ মৃত্যুর ঘটনায় খুনের মামলা দায়ের করে পুলিস তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিস।

No comments