Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শান্ত পাহাড় কে অশান্ত করে তুলেছিল মুখ্যমন্ত্রী এমনই অভিযোগ দিলীপ ঘোষের!

শান্ত পাহাড় কে অশান্ত করে তুলেছিল মুখ্যমন্ত্রী এমনই অভিযোগ দিলীপ ঘোষের!
আজ প্রাতঃভ্রমণে মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির রাষ্ট্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ  চায়ের আড্ডায় এগরা হসপিটাল মোড়ে চায়ে সে চর্চায় সংগঠনের কার্যকরদের সঙ্গে নিয়ে ।…

 



শান্ত পাহাড় কে অশান্ত করে তুলেছিল মুখ্যমন্ত্রী এমনই অভিযোগ দিলীপ ঘোষের!


আজ প্রাতঃভ্রমণে মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির রাষ্ট্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ  চায়ের আড্ডায় এগরা হসপিটাল মোড়ে চায়ে সে চর্চায় সংগঠনের কার্যকরদের সঙ্গে নিয়ে ।।

তিনি পাহাড় সম্বন্ধে বলেন মুখ্যমন্ত্রী চিরদিন জনতার বিরুদ্ধে গিয়েছেন, পাহাড়ে হিংসা,গুলি চালানো মমতা ব্যানার্জি করিয়েছে,গন্ডগোল বাঁধিয়েছেন,পাঁচ বছর উন্নয়ন পিছিয়ে দিয়েছেন সেখানকার মানুষ হাহাকার করছেন। নেপালি বাঙালি লড়িয়ে দিচ্ছেন, রাজবংশী ভাটিয়া লড়িয়ে দিচ্ছেন, আদিবাসী নন আদিবাসী লড়িয়ে দিচ্ছেন, এটাই ওনার রাজনীতি, কিছু করতে পারবে না উন্নয়ন। ঝগড়া বাঁধিয়ে দিয়ে নাটক করে বলছেন এই করেছি সেই করেছি । জিটিয়ে করে কি লাভ হল উনি তো এগ্রিমেন্ট  করেছিলেন ওখানকার মানুষ কি ন্যায় পেয়েছে ,ওখানে নিজের লোকেদের বসাতে গিয়েছিলেন কিন্তু পারেননি মারামারি করে ঝগড়া করেছেন শুধু। ওখানকার মানুষ না খেয়ে থেকেছে মাসের পর মাস এর জন্য দায়ী মমতা ব্যানার্জি।

উত্তরবঙ্গের আলাদা রাজ্যের দাবিতে তিনি বলেন মমতা ব্যানার্জির অত্যাচারের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য তারা দাবি করছেন। দাবি সব জায়গায় উঠেছে জঙ্গলমহল থেকেই কেউ কেউ বলছেন। জন্য ওখানকার মানুষ মমতা ব্যানার্জির বিরুদ্ধে আমাদেরকে ভোট দিয়েছেন জিতিয়েছেন।

ময়নার বিজেপি কর্মী খুন সম্বন্ধে বলেন সব জায়গায় আমাদের কর্মীর খুন করছে বাচ্চা বেশিরভাগ কর্মী সমর্থকরা ঘড় ছাড়া হয়েছেন। যতক্ষণ না সকালে টিএমসির ঝান্ডার তলায় আসবে ততক্ষণ ওরা বাঁচতে দেবে না কাউকে, এমনই মন্তব্য করলেন দিলীপ ঘোষ।

No comments