Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সংকেত সংস্থার উদ‍্যোগে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের ডাক্তার ও ব্লাডব‍্যাঙ্কের কর্মীদের সংবর্ধিত করা হল

সংকেত সংস্থার উদ‍্যোগে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের ডাক্তার ও ব্লাডব‍্যাঙ্কের কর্মীদের সংবর্ধিত করা হল  সংবর্ধিত হলেন পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার ডাঃ সঞ্জয় দাস, ব্লাড ব‍্যাঙ্কের ভারপ্…

 



সংকেত সংস্থার উদ‍্যোগে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের ডাক্তার ও ব্লাডব‍্যাঙ্কের কর্মীদের সংবর্ধিত করা হল 

 সংবর্ধিত হলেন পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার ডাঃ সঞ্জয় দাস, ব্লাড ব‍্যাঙ্কের ভারপ্রাপ্ত আধিকারিক ডাঃ পারমিতা চ‍্যাটার্জী সহ সকল কর্মিরা। এইদিন জেলারই কোলাঘাট এলাকার সংকেত সংস্থার উদ‍্যোগে ক্রিকেট ক্লাব এইট্টি, জয় জয় ক্লাব, কল‍্যানদ্বীপ সহ ছয়টি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজক সংস্থার পক্ষে এই সংবর্ধনা সভার আয়োজন করা হয়। ফুল, চন্দন, ব‍্যাচ, উত্তরীয়, পদক, স্মারক ও মিষ্টান্ন তুলে দেওয়া হয় ব্লাডব‍্যাঙ্ক কর্মিদের হাতে। উপস্থিত ছিলেন হাসপাতাল সুপার ডাঃ সঞ্জয় দাস এবং ব্লাড ব‍্যাঙ্ক আধিকারিক ডাঃ পারমিতা চ‍্যাটার্জী। 

আয়োজক সংস্থা সংকেতের সভাপতি অভিজিত সামন্ত বলেছেন,-"আমরা দীর্ঘদিন রক্তদান আন্দোলননিয়ে কাজ করছি। রক্ত সংগ্রহ থেকে পেসেন্টদের রক্ত সরবরাহ একটি গুরুত্বপূর্ণ প্রক্রিয়া। বিভিন্ন ব্লাডব‍্যাঙ্ক সম্পর্কে আমাদের অভিজ্ঞতা আছে। বর্তমানে পাঁশকুড়ার এই ব্লাডব‍্যাঙ্কের যে পরিষেবা, তা  যথেষ্ট আস্থাভাজন। রক্তের প্রয়োজনে বিপদ গ্রস্থদের ভরসা যোগায়। তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনেই আমরা সংবর্ধনার আয়োজন করেছি।" হাসপাতালের পক্ষে ডাঃ পারমিতা চ‍্যাটার্জী বলেন,-" এটা আমাদের দায়িত্ব ও কর্তব্যের মধ্যে পড়ে। এছাড়াও সবার মত আমাদেরও একট মানবিক দিক আছে। সাধ‍্যমত নীষ্ঠাসহ কারে আমরা এই জীবন দায়ী করে যাব। এই ধরনের উদ্যোগ স্বাস্থ্য কর্মিদের সাথে সাধারণ মানুষের নিবীড় সম্পর্ক গড়ে উঠবে। যা খু প্রয়োজন।"

No comments