Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! অবশেষে উদ্ধার হল অজ্ঞাত পরিচয় বিবাহিত গলাকাটা মহিলার পরিচয় প্রকাশ্যে

অবশেষে উদ্ধার হল অজ্ঞাত পরিচয় বিবাহিত  গলাকাটা মহিলার পরিচয় প্রকাশ্যেঅজ্ঞাত পরিচয় বিবাহিত মহিলার গলাকাটা মহিলার ছবি প্রকাশ করেছিল পুলিশ। গত মঙ্গলবার ২০ এপ্রিল হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত বাঁশ খানা গ্রামের সোনামুড়া থেকে …

 






অবশেষে উদ্ধার হল অজ্ঞাত পরিচয় বিবাহিত  গলাকাটা মহিলার পরিচয় প্রকাশ্যে

অজ্ঞাত পরিচয় বিবাহিত মহিলার গলাকাটা মহিলার ছবি প্রকাশ করেছিল পুলিশ। গত মঙ্গলবার ২০ এপ্রিল হলদিয়া পঞ্চায়েত সমিতির অন্তর্গত বাঁশ খানা গ্রামের সোনামুড়া থেকে গলাকাটা মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

 দীর্ঘ কয়েক দিন কেটে গেল খোঁজ পাওয়া যায়নি এই মহিলার পূর্ণাঙ্গ ঠিকানা । ২৪ এপ্রিল ইতিমধ্যে ভবানীপুর থানার অন্তর্গত বিভিন্ন জায়গায় এই মহিলার ছবি নিয়ে দেখানো হচ্ছে এই মহিলাকে কেউ চেনেন কিনা । সূত্রের খবর, এই ছবি বাস স্ট্যান্ড রেলস্টেশন বিভিন্ন জায়গায় প্রকাশ করার জন্য পুলিশ তার ব্যবস্থা নিলেন।

বর্তমানে মহিলার গলা কাটা দেহ পূর্ব মেদিনীপুর জেলা তমলুক হাসপাতাল রয়েছে যাতে এই মহিলার দেহটি তার বাড়ির লোক শনাক্ত করে তার জন্য ছবি প্রকাশ্যে।

হলদিয়া ভবানীপুর থানা এলাকায় বিভিন্ন জায়গায় পোস্টারিং করা হয়েছে যেমন বিভিন্ন বিভিন্ন ফেরি ঘাটের সামনে কারখানার সামনে বাজারে এবং গঞ্জো এলাকায়।

হলদিয়ার ভবানীপুর থানার অন্তগর্ত বাঁশখানা জলপাই গ্ৰামে এক মহিলা খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্ৰেফতার করল ভবানীপুর ও সবং থানার পুলিশ। সূত্রের খবর,

মৃত মহিলার নাম টুম্পা দত্ত(৩০)

গত দু'বছর ধরে ওই মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে উঠে ছিল ধৃত যুবকের।দু'বছর পর ওই মহিলা সম্পর্ক রাখতে অনীহা প্রকাশ করে।তারপরেই গত বুধবার ওই যুবক মহিলাকে হলদিয়ায় নিয়ে আসে।

শেষ বারের মতো সম্পর্ক রাখার জন‍্য অনুরোধ করে।কিন্তু মহিলা কোনমতেই তা মানতে রাজি হয়নি।এরপরই ধারালো অস্ত্র দিয়ে মহিলাকে পিছন দিয়ে আঘাত করে ধৃত যুবক।



No comments