Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাত পোহালেই উচ্চ মাধ্যমিকের পরীক্ষা,শেষ মুহূর্তের প্রস্তুতি হোম সেন্টার গুলিতে

রাত পোহালেই উচ্চ মাধ্যমিকের পরীক্ষা,শেষ মুহূর্তের প্রস্তুতি হোম সেন্টার গুলিতে করোনা অতিমারির জেরে আগামীকাল থেকে হোম সেন্টারে শুরু হচ্ছে এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষা।এই প্রথম জীবনের দ্বিতীয় বড় পরীক্ষা পরীক্ষার্থীরা নিজের স্কুলে ব…

 


রাত পোহালেই উচ্চ মাধ্যমিকের পরীক্ষা,শেষ মুহূর্তের প্রস্তুতি হোম সেন্টার গুলিতে করোনা অতিমারির জেরে আগামীকাল থেকে হোম সেন্টারে শুরু হচ্ছে এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষা।এই প্রথম জীবনের দ্বিতীয় বড় পরীক্ষা পরীক্ষার্থীরা নিজের স্কুলে বসেই দিতে পারবে।

শুক্রবার হলদিয়ার বিভিন্ন স্কুলে পরীক্ষার চূড়ান্ত প্রস্তুতি সেরে ফেলা হয়েছে।ছাত্রছাত্রীরা যাতে কোন অসুবিধায় না পড়ে সেজন্য সমস্তরকম ব‍্যবস্থা থাকছে।

সকাল দশটা থেকে পরীক্ষা শুরু হবে।শেষ হবে দুপুর ১টা ১৫ মিনিটে।হলদিয়ার দেভোগ গ্ৰাম পঞ্চায়েতের মনোহরপুর হাইস্কুলে পরীক্ষাকক্ষ গুলি পরিস্কার করে গরমের জন‍্য অতিরিক্ত সিলিং ফ‍্যান লাগানো হয়েছে।শুক্রবার পরীক্ষার্থীদের বসার জন‍্য বেঞ্চে রোল নম্বর লাগানো হয়।

পরীক্ষার দিনগুলি স্কুলের গেটে মোতায়েন থাকবে পুলিশ।বিদ‍্যালয় চত্বরে জেরক্স দোকান বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে স্কুলের তরফ থেকে।পানীয় জল ও মেডিক্যাল টিমের সদস‍্যরাও থাকছে।

"পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীরা যাতে কোনও অসুবিধায় না পড়ে তার জন‍্য সমস্তরকম ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান স্কুলের প্রধান শিক্ষক পরেশ চন্দ্র দাস"।

এদিন সুতাহাটার বাজিতপুর সারাদামানি বালিকা বিদ্যালয়,সুতাহাটা লাবণ্যপ্রভা বালিকা বিদ্যালয় এবং পরাণচক হাইস্কুলে পরীক্ষার্থীদের রোল নম্বর লাগানো হয়।প্রত‍্যেক পরীক্ষার্থীকে মাস্ক পরে পরীক্ষা কেন্দ্রে ঢুকতে হবে।কোভিড স্বাস্থ্য বিধি মেনে প্রত‍্যেক বেঞ্চে একজন করে বসে পরীক্ষা দেবে।

No comments