Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশ্ব বাণিজ্য সভার কোন শিল্পপতি কী বললেন,

বিশ্ব বাণিজ্য সভার কোন শিল্পপতি কী বললেন, 

গৌতম আদানি : বাংলায় ১০ হাজার কোটি টাকার বেশি বিনিয়োগ করা হবে। চাকরি হবে ২০ থেকে ২৫ হাজার যুবক যুবতীর। কন্যাশ্রী অসাধারণ প্রকল্প। রাষ্ট্রসঙ্ঘে পুরস্কার পেয়েছে এই প্রকল্প। কলকাতায় এসে গর্…

 




বিশ্ব বাণিজ্য সভার কোন শিল্পপতি কী বললেন, 



গৌতম আদানি : বাংলায় ১০ হাজার কোটি টাকার বেশি বিনিয়োগ করা হবে। চাকরি হবে ২০ থেকে ২৫ হাজার যুবক যুবতীর। কন্যাশ্রী অসাধারণ প্রকল্প। রাষ্ট্রসঙ্ঘে পুরস্কার পেয়েছে এই প্রকল্প। কলকাতায় এসে গর্ববোধ করছি। কলকাতা বরাবরই আমাকে মুগ্ধ করেছে।


টি ভি নরেন্দ্রণ : টাটা স্টিল দীর্ঘদিন ধরে এখানে বিনিয়োগ করে এসেছে। ৬০০ কোটি বিনিয়োগ হবে খড়গপুরে৷ ইউনিট আরও বাড়বে। এছাড়া টিসিএস ও হোটেলেও বিনিয়োগ হবে।


সঞ্জীব মেহেতা - পানীয় জল নিয়ে এই রাজ্যে অনেক কাজের সুযোগ আছে। খাদ্য উৎপাদন থেকে হসপিটালিটি, সবেতেই সুযোগ বাড়ছে এই রাজ্যে।


রিশাদ প্রেমজি : উইপ্রো পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে এই রাজ্যের যোগাযোগ আছে। রাজারহাটে আমরা কাজ শুরু করছি আগামী কয়েক মাসে।


সঞ্জীব গোয়েঙ্কা : রাজ্যে শিল্পের পরিবেশ পরিকাঠামো প্রস্তুত। রাজ্যে কোনও সমস্যা নেই। বেঙ্গল মানে এখন ব্যবসা৷ তাই নিশ্চিন্তে বিনিয়োগ করুন।


সজ্জন জিন্দল : পরিকাঠামো ও ভৌগোলিক অবস্থানের জেরে বাংলায় বিনিয়োগ করতে সুবিধা ও আদর্শ পরিবেশ। ৯০০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র আমরা গড়ছি। নদিয়ায় মায়াপুরে ৭০০ একর জমির উপর তৈরি হবে বিশ্বের বৃহত্তম মন্দির।


সঞ্জীব পুরী : আইটিসির দীর্ঘদিনের সম্পর্ক কলকাতার সঙ্গে। পাঁচলায় ফুড প্রসেসিং করছি আমরা। কৃষি ও পর্যটন এই দুই ক্ষেত্রেই আমাদের আগ্রহ। রাজ্যে বিনিয়োগের জন্য পর্যাপ্ত পরিবেশ আছে। ৪৫০০ কোটি টাকা গ্রিন ফিল্ড ফেসিলিটিতে আমরা বিনিয়োগ করেছি। ফুড প্রসেসিংয়ে আমরা বিনিয়োগ করছি। বাংলার পর্যটনে অনেক বিনিয়োগের জায়গা আছে।


No comments