Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অনুব্রতকে সেন্ট্রাল ফোর্স নিয়ে গিয়ে তুলে নিয়ে আসুক সিবিআইঃ শুভেন্দু

অনুব্রতকে সেন্ট্রাল ফোর্স নিয়ে গিয়ে তুলে নিয়ে আসুক সিবিআই- শুভেন্দুআগামী ২রা মে নন্দীগ্রামে বিজেপির তরফ থেকে স্বৈরাচারী শাসকের পরাজয়ের বর্ষপূর্তি উদযাপন করা হবে। আর সেই উপলক্ষে আজ সন্ধ্যায় নন্দীগ্রামে প্রস্তুতি সভার আয়োজন কর…

 


অনুব্রতকে সেন্ট্রাল ফোর্স নিয়ে গিয়ে তুলে নিয়ে আসুক সিবিআই- শুভেন্দু

আগামী ২রা মে নন্দীগ্রামে বিজেপির তরফ থেকে স্বৈরাচারী শাসকের পরাজয়ের বর্ষপূর্তি উদযাপন করা হবে। আর সেই উপলক্ষে আজ সন্ধ্যায় নন্দীগ্রামে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখান থেকেই রাজ্যের শাসক দলকে নানা ভাষায় কটাক্ষ করলেন তিনি। অনুব্রত মণ্ডলের সিবিআইয়ের এড়ানো প্রসঙ্গে তিনি বলেন, "সিবিআই নিজস্ব পদ্ধতিতে চলে। কিন্তু আমি বলবো আর এই ডাকাডাকি না করে সেন্ট্রাল ফোর্স নিয়ে গিয়ে তুলে নিয়ে আসুক। সিটি স্ক্যান করতে গিয়ে স্ক্যান মেশিনের উপর বসে চা খাচ্ছে। এরপরেও এই এজেন্সি বাইরে ছেড়ে রেখেছে এটাই দুর্ভাগ্য।" নন্দীগ্রামে প্রধানের গ্রেফতারি নিয়ে শুভেন্দুর বক্তব্য, "প্রত্যেকটা পঞ্চায়েত এই সামসুল আছে। এখানে যদি 100 দিনের কাজের টাকা এবং প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা খেয়েছে এমন ক্রাইটেরিয়া ধরেন তাহলে প্রত্যেকটা অঞ্চলে সামসুল আছে এবং জাহাজ বাড়ির মালিক আছে। এটা ওদের নিজেদের মধ্যে গুঁতোগুঁতি হচ্ছে। কারণ মমতা ব্যানার্জির গোষ্ঠীর পক্ষ নিয়েছে পুলিশ। মমতা ব্যানার্জির গোষ্ঠী হচ্ছে সুফিয়ানের গোষ্ঠী। সেই গোষ্ঠীর পক্ষ নিয়ে সুফিয়ান বিরোধী লোককে ঢুকিয়েছে। কিন্তু সমস্ত দুর্নীতিগ্রস্তদেরকেই ধরা উচিত। কিন্তু সেটা মমতা ব্যানার্জির সময়কালে হবে না। কারণ তিনি ভাদু,আনারুল, সামসুল, সুফিয়ান এই চাষ গোটা বাংলাতে করে দিয়েছেন।"

এদিনের এই সভায় শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তপন বন্দ্যোপাধ্যায়, সহ-সভাপতি প্রলয় পাল, বিজেপি নেতা মেঘনাথ পাল সহ অন্যান্যরা।

No comments