Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খুনের দায়ে ৩ জন দোষীর যাবজ্জীবন কারাদণ্ড

খুনের দায়ে ৩ জন দোষীর যাবজ্জীবন কারাদণ্ড,
১৫ বছর আগের পুরোনো একটি খুনের মামলায় দোষীদের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দিল হলদিয়া মহকুমা আদালত। ৩ জন দোষী গোলাম মোস্তাফা,শেখ আমরেজ ও শেখ রেজুয়ানকে ২৮ এপ্রিল বৃহস্পতিবার এই সাজা দেন আদা…

 


খুনের দায়ে ৩ জন দোষীর যাবজ্জীবন কারাদণ্ড,

১৫ বছর আগের পুরোনো একটি খুনের মামলায় দোষীদের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দিল হলদিয়া মহকুমা আদালত। ৩ জন দোষী গোলাম মোস্তাফা,শেখ আমরেজ ও শেখ রেজুয়ানকে ২৮ এপ্রিল বৃহস্পতিবার এই সাজা দেন আদালতের অতিরিক্ত দায়রা বিচারক অঞ্জনকুমার সরকার। প্ৰমাণ লোপাটের অভিযোগেও ৩ জনকে অতিরিক্ত ৩ বছরের সাজা শুনিয়েছেন বিচারক।অস্ত্র আইনে আরও ৩ বছরের সাজা হয়েছে গোলাম মোস্তফার।দোষীদের আর্থিক জরিমানাও করা হয়েছে। অনাদায়ে অতিরিক্ত সাজার নির্দেশ দিয়েছে আদালত।
প্রসঙ্গত,২০০৬ সালের ২৮ অক্টোবর দুপুরে মেয়েকে নিয়ে বাড়ি ফেরার পথে দক্ষিণ নন্দীগ্রাম খালপাড়ে গুলি করে খুন করা হয় নন্দীগ্রাম-১ নং ব্লকের দাউদপুর গ্ৰাম পঞ্চায়েতের বাসিন্দা শেখ কুরবান নামের এক ব্যক্তিকে।পরে তাঁর দেহ আমগাছিয়ার খালের জলে ভাসিয়ে দেওয়া হয়।সেই ঘটনায় মৃতের স্ত্রী জাহানারা খাতুন নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। মোট ৭ জনের বিরুদ্ধে চার্জ গঠন হলেও প্রমাণের অভাবে ৪ জনকে বেকসুর খালাস করে দেন বিচারক।দোষী সাব্যস্ত করেন বাকি ৩ জনকে।

No comments