Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া দেভোগ গ্রামে গণেশ পূজার উদ্বোধনে স্থানীয় কাউন্সিলর

গণেশ পূজায় মেতেছে দেবগ্রামের সংস্কৃতি মঞ্চ হলদিয়া দেভোগ গ্রামে গণেশ পূজার উদ্বোধনে স্থানীয় কাউন্সিলর হলদিয়া দেভোগ গ্রামে মোরাম রাস্তায় শ্রী শ্রী গনেশ পূজা উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার কাউন্সিলর এর উপস্থিতিতে পুজো মণ্ডপের দ্বারোদঘ…

 


গণেশ পূজায় মেতেছে দেবগ্রামের সংস্কৃতি মঞ্চ

হলদিয়া দেভোগ গ্রামে গণেশ পূজার উদ্বোধনে স্থানীয় কাউন্সিলর

হলদিয়া দেভোগ গ্রামে মোরাম রাস্তায় শ্রী শ্রী গনেশ পূজা উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার কাউন্সিলর এর উপস্থিতিতে পুজো মণ্ডপের দ্বারোদঘাটন  অনুষ্ঠিত হয়।

 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃহন্নলা ও কবি সাহিত্যিক সাংবাদিক। সকলের উপস্থিতিতেই প্রথম বছরে শ্রী শ্রী গনেশ পূজা পরিচালনায় সংস্কৃতি মঞ্চ।
বিজ্ঞাপন-


২৮ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত চলবে এই উৎসব। তিন দিন ধরে চলবে পূজার্চনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। কবিতা, গান, নৃত্য এবং নরনারায়ন সেবা। উদ্বোধনী অনুষ্ঠানে হলদিয়া মহাকুমার আদালতের আইনজীবী বিপ্লব জানা মুখে তবলা বাজিয়ে সনাতন মান্নার গান পরিবেশিত হয় । 

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/4aBcjIgL5r4

উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধনী সংগীত ও নৃত্য পরিবেশন করেন সংস্কৃতি মঞ্চের সদস্য ও সদস্যা বৃন্দ ,চারা গাছ লাগানোর কর্মসূচিতেই সকল অতিথিদের হাতে গাছ তুলে দিলেন পুজো কমিটির পক্ষ থেকে। এলাকার মেধাবী ছাত্র-ছাত্রীদের পড়াশোনার জন্য খাতা ও কলম তুলে দেন। ২৮ এপ্রিল থেকে ১লা মে পর্যন্ত চলবে  শ্রী শ্রী সার্বজনীন গনেশ পূজা ও বাৎসরিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে ফিতা কেটে মন্দিরে দ্বারোদ্ঘাটন করেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজিজুর রহমান। উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক সাংবাদিক বীরেন্দ্রনাথ মাইতি, বিশিষ্ট আইনজীবী হলদিয়া কোর্ট বিপ্লব জানা, বিশিষ্ট সমাজ সেবিকা সোমা গোস্বামী, দেভোগগ্রাম কমিটির অন্যতম নেতৃত্ব অমল মান্না, উমেশ চন্দ্র দাস, ত্রিদিব দাস এবং কালিপদ সরকার এছাড়া উপস্থিত ছিলেন বৃহন্নলা, প্রিয়াঙ্কা মন্ডল,মাহিরাই, গীতা সামন্ত, বৈশাখী সরকার, হলদিয়া বন্দর পত্রিকার সম্পাদক দুর্গা পদ মিশ্র ছিলেন শিক্ষক সনাতন মান্না সঞ্চালনা করেন সৌমেন দাস মহাপাত্র।

No comments