Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইন্টার্নেশনাল লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২সি ১ -এর ২৩ তম সম্মেলন

ইন্টার্নেশনাল লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২সি ১ -এর ২৩ তম সম্মেলনপূর্ব মেদিনীপুর জেলার সৈকত সুন্দরী দীঘায় ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব দুদিনের ৭ টি জেলার ডিস্ট্রিক লায়ন 322সি ১  সম্মেলন অনুষ্ঠিত হয়।২৩- ২৪ এপ্রিল২০২২, সাতটি জেলা নিয়…


ইন্টার্নেশনাল লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২সি ১ -এর ২৩ তম সম্মেলন

পূর্ব মেদিনীপুর জেলার সৈকত সুন্দরী দীঘায় ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব দুদিনের ৭ টি জেলার ডিস্ট্রিক লায়ন 322সি ১  সম্মেলন অনুষ্ঠিত হয়।

২৩- ২৪ এপ্রিল২০২২, সাতটি জেলা নিয়ে ইন্টার্নেশনাল লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২সি ১ -এর ২৩ তম সম্মেলন দীঘাশ্রী  অনুষ্ঠিত হল । এই সম্মেলনে পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, হুগলি ,হাওড়া, কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন ।২৪ এপ্রিল সকালে ভাইস. ডিস্ট্রিক্ট. গভর্নর-২ (V.DG--2 ) পদের জন্য প্রতিনিধিদের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। লায়ন্স ক্লাবের এই পদটির জন্য তিনজন প্রতিদ্বন্দ্বী ভোটাভুটিতে অংশগ্রহণ করেন । লায়ন কল্যান মান্না ,লায়ন সোমনাথ দে ও লায়ন বামা প্রসাদ জানা ।

 সূত্রের খবর, মোট ভোটার ৩০১ জন । ভোট পড়েছে-২৯৯ বাতিল হয়েছে ২৮টি, বৈধ ভোট ২৭১টি  লায়ন কল্যান মান্না ভোট পেয়েছেন  সোমনাথ দে  ও বামা প্রসাদ জানা -  টি ভোট পেয়েছেন। ১৩ টি ভোটে জয়ী হয়েছেন লায়ন কল্যান মান্না । ২০২১-২০২২ আর্থিক বর্ষে ডিস্ট্রিক্ট গভর্নর নির্বাচনে নির্বাচিত হয়েছিলেন লায়ন সেখ মজাফফর । আগামী জুন মাস থেকে তিনি VDG- 1 পদে অভিষিক্ত হবেন। আজকের নির্বাচনে জয়ী কল্যান মান্নাকে শুভেচ্ছা জানিয়েছেন ডিস্ট্রিক্ট গভর্নর VDG- 2 শেখ মজাফফর।

No comments