Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ডকে কয়লা সিন্ডিকেট মামলায় এবার হাই কোর্টের নির্দেশে তদন্তে সিবিআই

হলদিয়া ডকে কয়লা সিন্ডিকেট মামলায় এবার হাই কোর্টের নির্দেশে তদন্তে সিবিআই

হলদিয়া ডকে কয়লা  সিন্ডিকেট মামলায় এবার হাই কোর্ট এর নির্দেশে সিবিআই এই প্রথম এফআইআর করল। ২০১৮ সালে হলদিয়া ডকে ট্রাকে করে কয়লা ভরা ও নামানোকে কেন্দ্র করে  ঘটন…

 




হলদিয়া ডকে কয়লা সিন্ডিকেট মামলায় এবার হাই কোর্টের নির্দেশে তদন্তে সিবিআই



হলদিয়া ডকে কয়লা  সিন্ডিকেট মামলায় এবার হাই কোর্ট এর নির্দেশে সিবিআই এই প্রথম এফআইআর করল। ২০১৮ সালে হলদিয়া ডকে ট্রাকে করে কয়লা ভরা ও নামানোকে কেন্দ্র করে  ঘটনার সূত্রপাত। হলদিয়া থানায় অভিযোগকারী শেখ মোবারক আলীর অভিযোগ, ২০১৮ সালে হলদিয়া ডক কমপ্লেক্স কয়লা ট্রাক ভর্তি করে কয়লা ভর্তি ও নামানোর জন্য প্রতি ট্রাক থেকে ১০০ টাকা করে নিত বেআইনি ভাবে। ঘটনার প্রায় আড়াই বছর পর হলদিয়া পুলিশ স্টেশনে ১২ জুলাই ২০২১ সালে অভিযোগ করেন ডিঘাসীপুর গ্রামের  শেখ মোবারেক আলী।

পুলিশের খাতায় মূল অভিযুক্ত হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদক, এবং তাঁর সহকারী অভিযুক্ত রাজীব পালকে দেখানো হয়। এরপর রাজীব পাল হাই কোর্টে মামলা করেন।  তাঁর অভিযোগ,  পুলিশ তাদেরকে হেনস্থা করছে এই মামলায়। সঠিক ভাবে তদন্ত নিয়ে সন্দীহান প্রকাশ করেন। এরপর হাইকোর্ট  পুলিশের সেই মামলায় ফাঁক ফোকর দেখে তদন্ত  যাতে সঠিক ভাবে হয় সেকারনে হলদিয়া থানার হাত থেকে  ওই মামলা সিবিআইকে তদন্তর নির্দেশ  দেয়। সিবিআই তদন্ত  নিয়ে  এফআইআর করলো। সিবিআই টিম হলদিয়াতে পৌঁছে হলদিয়া থানা এবং হলদিয়া তৃণমূল কংগ্রেসের শ্রমীক ভবন ও হলদিয়া বন্দরের  বিভিন্ন জায়গায় ঘুরে দেখেন।

No comments