Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ন্যাশনাল কার রালি চ্যাম্পিয়ন আজগর আলীকে নাগরিক সংবর্ধনা দিলেন হলদিয়া গ্রীন ভলেন্টিয়ার্স

ন্যাশনাল কার রালি চ্যাম্পিয়ন আজগর আলীকে  নাগরিক সংবর্ধনা দিলেন হলদিয়া গ্রীন ভলেন্টিয়ার্সINRRC- ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটিং রান চ্যাম্পিয়নশিপ  উত্তর ভারত (হিমাচল প্রদেশ)  উত্তর-পূর্ব ভারত(আসাম) বর্তমান মধ্য-ভারত (ইন্দোর মধ্যপ…

 






ন্যাশনাল কার রালি চ্যাম্পিয়ন আজগর আলীকে  নাগরিক সংবর্ধনা দিলেন হলদিয়া গ্রীন ভলেন্টিয়ার্স

INRRC- ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটিং রান চ্যাম্পিয়নশিপ

  উত্তর ভারত (হিমাচল প্রদেশ)  উত্তর-পূর্ব ভারত(আসাম) বর্তমান মধ্য-ভারত (ইন্দোর মধ্যপ্রদেশ)এ প্রথমস্থান অধিকার করে বাংলা তথা হলদিয়ার নাম উজ্জ্বল করলেন হলদিয়া পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ডের ডিঃঘাসীপুর গ্রামের আজগর গৌরবান্বিত করলেন।  ইন্টারন্যাশনাল কার রেলি চ্যাম্পিয়ন তথা  ওয়েস্টবেঙ্গল কবাডি এসোসিয়েশন রাজ্য সভাপতি ও পৌর পরিষদ সদস্য, সকলের নয়নের মনি শেখ আজগর আলী(পল্টু ভাই)। হলদিয়া পৌর এলাকায় গ্রীন ভলেন্টিয়ার্স উদ্যোগে এবং হলদিয়া পৌর এলাকায় বিভিন্ন ক্লাব প্রতিষ্ঠান যৌথ উদ্যোগে হলদিয়া পৌরসভার বনফুল গ্রন্থাগারে তাকে নাগরিক সংবর্ধনা দিলেন । সম্বর্ধনা সভায় উপস্থিত ছিলেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু মন্ডল। তিনি বলেন  হলদিয়া পৌরসভার বনফুল গ্রন্থাগারে সংবর্ধনা দিয়ে গৌরবান্বিত হয়েছি। আজগর বাবু সব সময় এক নম্বর এই থাকেন কখনোই দ্বিতীয় হন নি। আগামী দিনেও তিনি প্রথম স্থান অধিকার করবেন। আমাদের শুভেচ্ছা দোয়া থাকলো ।আগামী দিনে উনি বিশ্বখ্যাত হোক। আজকের সভায় আজগর বলেন সারা ভারতবর্ষের তিন টি জোনে এই রেসিং হয়েছিল। উত্তর ভারত, পূর্ব উত্তর ভারত, এবং মধ্য প্রদেশ এই তিনটি জনে সংঘটিত হয়েছিল। তিনটি জোনে তিনি প্রথম স্থান অধিকার করেছেন। আগামী ২৩ থেকে ২৭ মার্চ ফাইনাল কার রেসিং  আমাদের রাজ্যে অনুষ্ঠিত হবে । শিলিগুড়ি থেকে দার্জিলিং ভায়া মুক্তি। প্রায় ১৪০০ কিলোমিটার। কার রেসিং এ অংশগ্রহণ করবেন।

 তিনি তার অভিজ্ঞতার কথা বলেন এবারের এই তিনটি জনে রুট ছিল খুবই রুদ্ধশ্বাস জঙ্গল পাথরে রাস্তা রাস্তা গাড়ি চালাতে হয়েছে অনেক সময় এই রাস্তায় গাড়িগুলো ভেঙে যাওয়া বেশি সম্ভব নয় থাকতো। তিনি দীর্ঘ ২০০৪ সাল থেকে কার রেসিং সঙ্গে যুক্ত এবার এই প্রথম INRRC- ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটিং রান চ্যাম্পিয়নশিপ হয়। দীর্ঘ কয়েক বৎসর কোভিদ জন্য এই ইভেন্টগুলি বন্ধ ছিল কিন্তু এদের এই পথ ছিল দুর্গম তার অভিজ্ঞতা এই ধরনের এই প্রথম তিনি এই রুট বা ট্রাকে গাড়ি চালালেন।

সকলের কাছে দোয়া আশীর্বাদ চাইলেন তিনি আরো বলেন   এবারে এই কার রেসিং এ  তাঁর সাথে তাঁর পরিবারের অনেকেই অংশগ্রহণ করছেন। তিনি বলেন জীবন-মরণ হাতে রেখেই জীবনকে তোয়াক্কা করে এই কার রেসিং । আমি আমার বাবা শেখ মজাফফরের কাছ থেকে অনুপ্রাণিত হয়েছি। বাড়ি কারোর প্রকাশে অনুমতি না থাকলেও আমাকে কখনো বাধা দেয়নি। আপনারা সকলেই আশীর্বাদ দোয়া করুন আমি যেন রাজ্য ,জেলা এবং হলদিয়া মুখোজ্জল করতে পারি।

No comments