Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পরীক্ষা নিয়ে আলোচনায় বসবে প্রধানমন্ত্রীর স্কুল

পরীক্ষা নিয়ে আলোচনায় বসবে প্রধানমন্ত্রীর স্কুল১ লা এপ্রিল দিল্লির তালকাটোরা স্টেডিয়ামে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পরীক্ষা পে আলোচনার পঞ্চম সংস্করণের অধীনে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভাষণ দেবেন, ওয়েবসাইট সহ দূরদর্শন, প্রধানমন্ত…

 



পরীক্ষা নিয়ে আলোচনায় বসবে প্রধানমন্ত্রীর স্কুল

১ লা এপ্রিল দিল্লির তালকাটোরা স্টেডিয়ামে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পরীক্ষা পে আলোচনার পঞ্চম সংস্করণের অধীনে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভাষণ দেবেন, ওয়েবসাইট সহ দূরদর্শন, প্রধানমন্ত্রীর কার্যালয় এবং শিক্ষা মন্ত্রণালয়, ইউটিউব, ফেসবুক লাইভ, স্বয়ম প্রভা চ্যানেল, সমস্ত রেডিও। চ্যানেল এবং 11:00 টায় FM তে সরাসরি সম্প্রচার করা হবে।

উপরোক্ত তথ্য প্রদান করে, কেন্দ্রীয় বিদ্যালয় আইওসি হলদিয়ার অধ্যক্ষ ডঃ হিতেন্দ্র প্রতাপ সিং বলেছেন যে এই উপলক্ষে স্কুলগুলিকে বিশেষ নির্দেশ দেওয়া হয়েছে যাতে সমস্ত বাচ্চাদের একসাথে লাইভ অনুষ্ঠান দেখানোর যথাযথ ব্যবস্থা করা যায়। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে এই সরাসরি যোগাযোগ শিশুদেরকে পরীক্ষার জন্য আরও ভালোভাবে প্রস্তুতি নিতে এবং কোনো চাপ/ভয় ছাড়াই পরীক্ষা দিতে সাহায্য করবে।তিনি সকলকে খোলাখুলিভাবে অনুরোধ করেছেন যে, সর্বোচ্চ অভিভাবক ও অন্যান্য ব্যক্তিরা যেন এই অনুষ্ঠানটি দেখেন এবং এর সুবিধা গ্রহণ করেন। .

No comments