Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যস্মিন দেশে যদাচার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দার্জিলিংয়ে মোমো তৈরির চেষ্টা করেছেন

যস্মিন দেশে যদাচার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দার্জিলিংয়ে মোমো তৈরির চেষ্টা করেছেন
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, উত্তরবঙ্গে তাঁর নির্ধারিত সফরের শেষবেলায়, বৃহস্পতিবার দার্জিলিংয়ে সকালে হাঁটার জন্য বেরি…

 




যস্মিন দেশে যদাচার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দার্জিলিংয়ে মোমো তৈরির চেষ্টা করেছেন


পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, উত্তরবঙ্গে তাঁর নির্ধারিত সফরের শেষবেলায়, বৃহস্পতিবার দার্জিলিংয়ে সকালে হাঁটার জন্য বেরিয়েছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় একটি স্থানীয় মোমো স্টলে মোমো তৈরির চেষ্টা করেছিলেন।

ঠান্ডায় স্পোর্টস মোজা এবং শাল পরে, মমতা বন্দ্যোপাধ্যায় স্ব-সহায়তা গোষ্ঠীর মহিলা সদস্যদের সঙ্গে আলাপচারিতা করেছিলেন। মহিলারা যখন মুখ্যমন্ত্রীকে মোমো তৈরির জন্য অনুরোধ করেছিলেন , তখন আপ্লুত মমতা বন্দ্যোপাধ্যায়কে নিজের হাতে মোমো তৈরি করতে দেখা যায়।

 বিভিন্ন মানুষের সমাগম মমতা বন্দ্যোপাধ্যায়কে আবৃত করে রেখেছিল এবং তাকে নিখুঁতভাবে মোমো তৈরি করতে উৎসাহিত করেছিল। উত্তরবঙ্গের বাসিন্দারা মুখ্যমন্ত্রীকে মুক্তহস্তে স্বাগত জানিয়েছে এবং গত পাঁচ দিন ধরে তাকে ঘিরে আবেগমথিত হয়েছেন

 মুখ্যমন্ত্রী জনগণকে বলেছিলেন যে শুধুমাত্র মহিলাদের স্ব-নির্ভর গোষ্ঠী গঠন করার প্রয়োজন নেই, এমনকি পুরুষরাও এই ধরনের গোষ্ঠী গঠন করতে এবং রাজ্য সরকারের সুবিধাগুলি পেতে পারে।  তাই তিনি বলেছেন, "কর্মসংস্থান বাড়াতে পুরুষদের নিয়ে স্ব-নির্ভর গোষ্ঠীও গঠন করা হবে।”

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, যিনি বৃহস্পতিবার রাজ্যের রাজধানীতে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে, তিনি সিংমারি, চৌরাস্তা এবং দার্জিলিং মল-সহ পাহাড়ের বিভিন্ন এলাকা সফর করেছেন। তিনি স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গেও মতবিনিময় করেছেন এবং এই অঞ্চলে পর্যটন বৃদ্ধির জন্য তাদের ধারনা চেয়েছেন।

 মুখ্যমন্ত্রী রাস্তার বাচ্চাদের কাছে চকলেটও তুলে দেন, প্রায়শই থামেন এবং ছোটদের সঙ্গে একান্ত সময় কাটান। একদিন আগেই মহাকাল মন্দিরে প্রার্থনা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  ষএর আগে, মুখ্যমন্ত্রীর একটি শিশুকে কোলে নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

No comments