Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২০ তম হলদিয়া আদালতে জন্মদিন পালন

২০ তম হলদিয়া আদালতে জন্মদিন পালন

পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া মহাকুমার আদালতে ১ লা মার্চ২০০৩ সালের  উদ্বোধন করেছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অশোক কুমার মাথুর। সেই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য হলদিয়া মহকুমা আদালতে…

 



২০ তম হলদিয়া আদালতে জন্মদিন পালন



পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া মহাকুমার আদালতে ১ লা মার্চ২০০৩ সালের  উদ্বোধন করেছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অশোক কুমার মাথুর। সেই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য হলদিয়া মহকুমা আদালতে বার এসোসিয়েশন এবং হলদিয়া আদালতের বিচারকদের নিয়ে আজকের দিনটি পালিত হয় উপস্থিত ছিলেন।


অঞ্জন কুমার সরকার, জেলার দায়িত্ব প্রাপ্ত বিচারক উপস্থিত ছিলেন। মাননীয়া পূর্বা কুন্ডু,গিরিজানন্দ জানা,সৌম চ্যাটাজী, প্রমুখ। ছিলেন আইনজীবী বিপ্লব জানা,সামিম আক্তার, বার এসোসিয়েশন এর সম্পাদক বিশিষ্ট আইনজীবী বিমল মাঝী, সঞ্চালনা করেন বার অ্যাসোসিয়েশনের সভাপতি স্বপন কুমার অধিকারী, হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু শেখর মন্ডল,অলককুমার পাল ,সঙ্গীতা মন্ডল, সৈকত মন্ডল, পরিতোষ পুরকাইত প্রমুখ। অনুপ কুমার পাল আইনজীবী তার জীবনের কবিতার ছলে আইনজীবীদের মনের কথা  তুলে ধরলেন। আইনজীবী বিপ্লব জানা মুখে তবলা বাজিয়ে সংগত করলেন, গান পরিবেশন করলেন সনাতন মান্না। হলদিয়া মহকুমার আদালতে জন্মদিন পালন করলেন। বার এসোসিয়েশন এর সম্পাদক বিমল কুমার মাঝি বলেন কোভিড পরিস্থিতি কাটিয়ে উঠেছি আমরা ধীরে ধীরে। আমরা প্রতি বছরের মতোই এবৎসর হলদিয়া মহাকুমার আদালতের জন্মদিন পালন করলাম ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে।


No comments