Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলার তাম্রলিপ্ত, কাঁথি ও এগরা পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এর নাম ঘোষনা মন্ত্রীর

জেলার তাম্রলিপ্ত,  কাঁথি ও এগরা পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এর নাম ঘোষনা মন্ত্রীর

প্রদীপ কুমার মাইতি,সাম্প্রতি রাজ্যে হয়ে যাওয়া পুর ভোটে পূর্ব মেদিনীপুর জেলার  তিনটি  পুরসভার মধ্যে তাম্রলিপ্তি  ও কাঁথি এককভাবে তাদের দখলে …

 


জেলার তাম্রলিপ্ত,  কাঁথি ও এগরা পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এর নাম ঘোষনা মন্ত্রীর



প্রদীপ কুমার মাইতি,সাম্প্রতি রাজ্যে হয়ে যাওয়া পুর ভোটে পূর্ব মেদিনীপুর জেলার  তিনটি  পুরসভার মধ্যে তাম্রলিপ্তি  ও কাঁথি এককভাবে তাদের দখলে রাখে।  এগরা পুরসভা ত্রিশংকু হয়। তবে তৃণমূল  বোর্ড গঠনের সংখ্যা গরিষ্ঠ লাভ করে। ফলে জেলার তিনটি পুরসভা,  তাম্রলিপ্ত, কাঁথি ও এগরা পুরসভার  চেয়ারম্যান ও  ভাইস চেয়ারম্যান এর নাম ঘোষনা করেন  রাজ্যের মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র । এদিন তাম্রলিপ্ত, কাঁথি ও এগরা  চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এর নাম  তমলুকের নিমতৌড়িতে  জেলাপরিষদের অফিসে ঘোষণা  করেন মন্ত্রী।  এছাড়াও উপস্থিত ছিলেন  রাজ্যের অপর এক মন্ত্রী অখিল গিরি, বিধায়ক তরুন কুমার মাইতি সহ অন্যান্যরা।  দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাঠানো তালিকা ঘোষণা  করেন মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র।  তাম্রলিপ্ত পুরসভার চেয়ারম্যানের নাম ঘোষনা করা হয় দীপেন্দ্র নারায়ন রায়, ভাইস চেয়ারম্যান লীনা মাভৈ রায়, কাঁথি পুরসভার চেয়ারম্যান সুবল মান্না, ভাইস চেয়ারম্যান  সুপ্রকাশ গিরি, এগরা পুরসভার চেয়ারম্যান  স্বপন নায়েক, ভাইস চেয়ারম্যান জয়ন্ত সাহু।

পূর্ব মেদিনীপুরের নিমতৌড়ীতে সাংবাদিক সম্মেলন করে ঘোষণা করেন তাম্রলিপ্ত, কাঁথি ও এগরা পুরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। উপস্থিত ছিলেন রাজ্যের সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র ও মৎস্য মন্ত্রী অখিল গিরি এবং কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি ও এগরার বিধায়ক তরুণ কুমার মাইতি।

No comments