Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় বিজেপির অভিনন্দন যাত্রা,উপস্থিত- শুভেন্দু

হলদিয়ায় বিজেপির অভিনন্দন যাত্রা,উপস্থিত- শুভেন্দু
 বুধবার পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বিধানসভা এলাকার বিজেপির পক্ষ থেকে বিশ্ব শান্তি বার্তা ও অভিনন্দন যাত্রা করা হয়।সম্প্রতি ২০২২ বিধানসভা নির্বাচনে উত্তর প্রদেশ,গোয়া,মনিপুর ও উত্ত…

 




হলদিয়ায় বিজেপির অভিনন্দন যাত্রা,উপস্থিত- শুভেন্দু


 বুধবার পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া বিধানসভা এলাকার বিজেপির পক্ষ থেকে বিশ্ব শান্তি বার্তা ও অভিনন্দন যাত্রা করা হয়।সম্প্রতি ২০২২ বিধানসভা নির্বাচনে উত্তর প্রদেশ,গোয়া,মনিপুর ও উত্তরাখণ্ডের ভারতীয় জনতা পার্টির বিপুল জয়লাভের জন‍্যই এই কর্মসূচির আয়োজন করা হয়।

এদিন হলদিয়ার দুর্গাচক সিপিটি মার্কেট থেকে গিরিশমোড় পযর্ন্ত পদযাত্রা বের হয়।পদযাত্রায় হলদিয়াবাসীর সঙ্গে পা মেলান রাজ‍্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী,হলদিয়া বিধানসভার বিধায়িকা তাপসী মন্ডল সহ বিজেপির অন‍্যান‍্য জেলা নেতৃত্ববৃন্দ। এইদিন সন্ধ্যা নাগাদ হলদিয়ার সিপিটি মার্কেট থেকে শুরু করে মঞ্জুশ্রী মোড় পর্যন্ত এই অভিনন্দন যাত্রা হয়। যেখানে শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল, তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তপন বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা। মিছিল শেষে মঞ্চ থেকে শুভেন্দু তিনি তার বক্তব্যে শাসকদলের বিরুদ্ধে একাধিক ভাষায় কটাক্ষ ছুড়ে দেন। তিনি বলেন মোদীজি চিরকাল একটাই কথা বলে এসেছেন সবকা সাথ সবকা বিকাশ, সেখানে কোনো সাম্প্রদায়িক ভেদাভেদ নেই, শুধু ভেদাভেদ রয়েছে যখন পাকিস্তানি কিছু হলে এখানে বোম ফাটায় তাদের বিরোধী আমরা, পাশাপাশি যুবকদের কর্মসংস্থান এবং শিল্প নিয়ে একাধিক ভাষায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

No comments