Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার শ্রমিকদের জন্য আজ INTUC পক্ষ হয়তে সুখবর আরিফ আহামেদ সেখ চেয়ারম্যান INTUC, পূর্ব মেদিনীপুর জেলা কমিটী

হলদিয়ার শ্রমিকদের জন্য আজ INTUC পক্ষ হয়তে সুখবর আরিফ আহামেদ সেখ চেয়ারম্যান INTUC, পূর্ব মেদিনীপুর জেলা কমিটী ১) Ruchi Soya Industries কোম্পানিতে আমারা INTUC পক্ষ হয়তে শ্রমিকদের জন্য COD জমা দিয়েছিলাম আগামী ২২.১২.২০২১
২) এতোদি…

 




হলদিয়ার শ্রমিকদের জন্য আজ INTUC পক্ষ হয়তে সুখবর আরিফ আহামেদ সেখ চেয়ারম্যান INTUC, পূর্ব মেদিনীপুর জেলা কমিটী 

১) Ruchi Soya Industries কোম্পানিতে আমারা INTUC পক্ষ হয়তে শ্রমিকদের জন্য COD জমা দিয়েছিলাম আগামী ২২.১২.২০২১


২) এতোদিন ধরে তৃণমূলের ট্রেড ইউনিয়নের নেতাদের সাথে ম্যানেজমেন্টের গোপন রফা চলছিল, সেটা Ruchi Soya Industries কোম্পানির পরের চিঠিটি লেবার কমিশনারকে দেওয়া লেটার একটু পড়ে নিলেই বুঝে যাবেন। 


৩) আমরা INTUC পক্ষ থেকে জানতে পারি, লেবার কমিশনার সাহেবের ভূমিকা ঠিক নয়, তাই আমরা তীব্র নিন্দা করে লেবার কমিশনার সাহেব কে চিঠি দিই গতকাল অর্থাত ২২।০২।২০২২ তারিখ, এবং আপনাকে আমারা Hon'ble Kolkata High Court নিয়ে যাবে ।


৪) আজকে অর্থাত ২৩।০২।২০২২ তারিখ লেবার কমিশনার সাহেব আমাদের ইউনিয়নের সভাপতি সাহেব কে চিঠি দিয়ে জানালেন যে, আগামী ০৩।০৩।২০২২ তারিখ দুপুর ১২.৩০ মিনিটে জয়েন্ট মিটিং করবেন, ---- 

চিঠিতে লক্ষ করুন শাষক দলের ট্রেড ইউনিয়নের জেলা সভাপতিকে Address কি দুর্ভাগ্য শাসক দলের নেতাদের কোন ইউনিয়ন নেই। 


৫) একদম শেষের চিঠিটা দেখুন Central Government এর সংস্থা Steel Authority of India গত ১৫।০১।২০২২ তারিখ নোটিশ দিয়ে জানিয়েছেন তাদের শ্রমিকদের রাজ্য সরকারের শ্রমদপ্তরের অর্ডার অনুযায়ী তারা শ্রমিকদের প্রত্যেক দিন ফ্যাসিলিটি সহ ৬৫৭.০০ এবং ৭২৪.০০ টাকা করে পাবে, 


আমরাও INTUC পক্ষ থেকে Ruchi Soya Industries শ্রমিকদের জন্য শ্রমিকদের জন্য এই  পাপ্য যাহাতে পাই সেই হিসেবে COD জমা দিয়েছি । (কারন এটা মহামান্য সুপ্রিমকোর্টের আদেশ আছে) 


বি:দ্র: হলদিয়ার শ্রমিক ভাইদের উদ্দেশ্যেই INTUC পক্ষ হয়তে আবেদন, কোন আতঙ্কিত না হয়ে আসুন আমরা আপনাদের অধিকার পাওয়ার লড়াই সংগ্রামের জন্য পাশে আছি এবং থাকবো । 

● আগামী মার্চ মাসে আমরা Ruchi Industries Ltd গেটে মিটিংয়ের ব্যাবস্থা করা হবে, আমাদের জেলার এবং রাজ্য নেতৃত্ব উপস্থিত থাকবেন আমরা সব কিছুই জানিয়ে দেব ।


ধন্যবাদ 


No comments