Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রক্তদানের মধ্যদিয়ে ভ্যালেন্টাইন্স ডে পালন তমলুকের দম্পতির

রক্তদানের মধ্যদিয়ে ভ্যালেন্টাইন্স ডে পালন তমলুকের দম্পতির
 প্রদীপ কুমার মাইতি,' রক্তদান জীবনদান' এই স্লোগান যুগ যুগ ধরে চলে আসছে। তার উপর ভ্যালেন্টাইন্স ডে তে রক্তদান করে দিনটি স্মরণীয় করে রাখতে এগিয়ে এলো দম্পতিরা। রক্তের …

 



রক্তদানের মধ্যদিয়ে ভ্যালেন্টাইন্স ডে পালন তমলুকের দম্পতির


 প্রদীপ কুমার মাইতি,' রক্তদান জীবনদান' এই স্লোগান যুগ যুগ ধরে চলে আসছে। তার উপর ভ্যালেন্টাইন্স ডে তে রক্তদান করে দিনটি স্মরণীয় করে রাখতে এগিয়ে এলো দম্পতিরা। রক্তের রং লাল আর ভালোবার রংও লাল, বিশেষ দিনে রক্তদান করতে পেরে ভীষণ খুশি  দম্পতিরা।সোমবার ভ্যালেন্টাইন্স ডে'র দিন তমলুক ভলান্টারি ব্লাড ডোনার্স অ্যাসোসিয়েশন, পূর্ব মেদিনীপুর  রিপোর্টার্স ফোরাম ও বাংলা ব্যান্ড বাউন্ডুলের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সেই রক্তদান শিবিরে ১৮ থেকে ৩৫ বছরের যুবক যুবতী, ছাত্র ছাত্রীরা এগিয়ে এসে  যেমন রক্তদান করেছেন তেমনি দিনটিকে স্মরণীয়  করে রাখতে দম্পতিরা হাতে হাত রেখে রক্তদান করেন। রক্তদান শিবিরে যেমন রক্তদান করা হয় তেমনি প্রিয়জনকে গোলাপ বিনিময়ের মাধ্যমে ভ্যালেন্টাইন্স ডে পালন করা হয়।  ৫০ জনের লক্ষ্যমাত্রা নিয়ে রক্তদান শিবির আয়োজন করা। 

ঋতুপর্ণা ভট্টাচার্য, কুন্তল ভট্টাচার্য দম্পতিরা জানান, আগে কয়েকটা বছর ভ্যালেন্টাইন্স ডে অন্যরকম কেটেছে। এবছরের ভ্যালেন্টাইন্স ডে টা আমাদের কারছে স্মরনীয় হয়ে থাকবে। ভালোবাসার দিনে ভালোবাসার মানুষের সাথে রক্তদান করতে পেরে ভীষণ ভালো লাগছে। ভালোভাসার মধ্যদিয়ে সুন্দর জীবন গড়ে ওঠে। আমাদের রক্তের দিয়ে অনেকের জীবন সুস্থ ও সুন্দর হয়ে উঠবে। ভ্যালেন্টাইন্স ডেতে আমাদের কাছে বড় প্রাপ্তি। 


 তমলুক ভলেন্টিয়ার ব্লাড ডোনার্স অ্যাসোসিয়েশনের সম্পাদক শুকদেব চট্টোপাধ্যায় বলেন, আমরা সরাবছর ধরে বিভিন্ন জায়গায় রক্ত সংগ্রহ করে থাকি তবে বিশেষ দিনে রক্তদান শিবিরে সফলতায় আমরা ভীষণ খুশি। নতুন প্রজন্মের যুবক যুবতীরা যাতে রক্তদানের আগ্রহ বাড়ায় এবং রক্তদান করে থাকে তার জন্য আমাদের এই ধরনে বিশেষ দিনে রক্তদান শিবির করার উদ্যোগ।আমাদের সাহযোগতা করেছে পূর্বমেদিনীপুর  রিপোর্টার্স ফোরাম ও বাউন্ডুলে নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা।তাদের সহযোগীতায় এই ধরনের একটি উদ্যোগ সফলতা লাভ করেছে।

No comments