Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলা কমিটি নিয়ে ক্ষোভ উগড়ে চিঠি জেপি নাড্ডা কে

জেলা কমিটি নিয়ে ক্ষোভ উগড়ে চিঠি জেপি নাড্ডা কে
বিজেপি তমলুক সাংগঠনিক জেলা কমিটি ও তাম্রলিপ্ত পৌরসভার নির্বাচনী কমিটি নিয়ে ক্ষোভ আদি বিজেপি নেতা কর্মীদের। তমলুকের একটি গেস্ট হাউস গোপন মিটিং আদি নেতা-কর্মীদের। নতুন জেলা সভাপতি তপন…

 


জেলা কমিটি নিয়ে ক্ষোভ উগড়ে চিঠি জেপি নাড্ডা কে


বিজেপি তমলুক সাংগঠনিক জেলা কমিটি ও তাম্রলিপ্ত পৌরসভার নির্বাচনী কমিটি নিয়ে ক্ষোভ আদি বিজেপি নেতা কর্মীদের। তমলুকের একটি গেস্ট হাউস গোপন মিটিং আদি নেতা-কর্মীদের। নতুন জেলা সভাপতি তপন ব্যানার্জি সহ একাধিক নেতৃত্বকে চেনেন ই না লড়াই করে সংগঠন গড়া আদি বিজেপি নেতা-কর্মীরা। জেলা কমিটি নিয়ে ক্ষোভ উগড়ে চিঠি জেপি নাড্ডা কে।

প্রসঙ্গত কয়েকদিন আগেই বিজেপির রাজ্যের একাধিক জেলার সঙ্গে বদল হয় তমলুক সাংগঠনিক জেলা সভাপতি জেলা সভাপতি।এরপর নতুন জেলা সভাপতি তপন ব্যানার্জি সাংগঠনিক জেলা কমিটি গঠন করেন। গতকাল আসন্ন তাম্রলিপ্ত পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচনী কমিটিও গঠন করা হয় । আর এরপরই বিজেপির অন্তর থেকে প্রকাশ্যে এলো পুরনো কর্মীদের ক্ষোভ। পুরনো নেতা কর্মীদের অভিযোগ নতুন জেলা কমিটিতে ঠাঁই নেই এতদিনে লড়াই করা পুরনো কর্মী ও নেতাদের ।,পাশাপাশি তাম্রলিপ্ত পৌরসভা নির্বাচন উপলক্ষে যে কমিটি গঠন করা হয়েছে সেই কমিটিতে পৌরসভা এলাকার বাইরের নেতাদের ঠাই দেওয়া হয়েছে। সেখানে কোন আদি বিজেপি নেতৃত্বদের ঠাই দেওয়া হয়নি। আজ তমলুকের একটি গেস্টহাউস এ গোপন মিটিং এর আয়োজন করেন বিজেপি নেতা-কর্মীরা । সেই মিটিং-এ নেতৃত্ব দেন প্রাক্তন এককালীন জেলা কমিটির সাধারণ সম্পাদক সুকুমার দাস। এই গোপন মিটিং এর পর সাংবাদিক সম্মেলন করে জানানো হয় যদি এই জেলা কমিটি নিয়ে রাজ্য নেতৃত্ব পুনঃ বিবেচনা না করে তাহলে পুরোনো কর্মীরা আগামী দিনে তাদের নতুন পথ দেখে নেবেন।

No comments