Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলা ১৭তম বই মেলা শুরু হল পাঁশকুড়ার

১৭তম বই মেলা শুরু হল পাঁশকুড়ার



পূর্ব মেদিনীপুর জেলা ১৭তম বই মেলা শুরু হল পাঁশকুড়ার

প্রদীপ কুমার মাইতি,রাজ্য সরকারের জনশিক্ষা ও গ্রন্থাগার পরিষেবা দপ্তর অনুমোদিত স্থানীয় গ্রন্থাগারের সহযোগীতায় পূর্ব মেদিনীপুর জেলার ১৭তম বইমেলা উ…

 



১৭তম বই মেলা শুরু হল পাঁশকুড়ার





পূর্ব মেদিনীপুর জেলা ১৭তম বই মেলা শুরু হল পাঁশকুড়ার



প্রদীপ কুমার মাইতি,রাজ্য সরকারের জনশিক্ষা ও গ্রন্থাগার পরিষেবা দপ্তর অনুমোদিত স্থানীয় গ্রন্থাগারের সহযোগীতায় পূর্ব মেদিনীপুর জেলার ১৭তম বইমেলা উদ্বোধন হয় পাঁশকুড়ার নারায়নদিঘী  ফুটবল ময়দানে। মেদিনীপুর জেলা প্রশাসন জেলা পরিষদ ও পাঁশকুড়া পৌরসভার সহযোগিতায় এই বইমেলা শুরু হয়। যার উদ্বোধন করেন জন শিক্ষা প্রসার ও গ্রন্থাগার পরিষেবা দপ্তরের মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরী, সঙ্গে ছিলেন মৎস্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী অখিল গিরি, জলসেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র , পৌর প্রশাসক নন্দকুমার মিশ্র, পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন মালিক, সহ-সভাপতি হানিফ মহম্মদ, জেলা পরিষদের সভাপতি দেবব্রত দাস জেলাশাসক পূর্ণেন্দু মাইতি পূর্ণেন্দু মাঝি, সহ একাধিক প্রশাসনিক কর্তারা। বর্ণাঢ্য শোভাযাত্রা সহ স্কুল ছাত্র-ছাত্রীদের নিয়ে শিক্ষার প্রসার ঘটাতে বাংলোমোড় থেকে বেশ কয়েকটি স্কুলের ছাত্রছাত্রী শিক্ষক শিক্ষিকাদের সঙ্গে নিয়ে বর্নাঢ্য শোভাযাত্রা করা হয়। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে মেলার উদ্বোধন করেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী ও অখিল গিরি।

মেলাতে প্রায় 50 টিরও বেশি বিভিন্ন ধরনের বই এর স্টল রয়েছে এই বই মেলায়।  যেখানে বই প্রেমীরা বিভিন্ন ধরনের বই কিনতে পারবে। সাত দিন ধরে চলবে এই মেলা। মেলার প্রথম দিনেই বই মেলায় ভিড় জমেছে পড়ুয়াদের।


No comments