Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভ্যালেন্টাইন্স ডে তে চাঁদে জায়গা কিনে স্ত্রী কে উপহার স্বামীর

ভ্যালেন্টাইন্স ডে তে চাঁদে জায়গা কিনে স্ত্রী কে উপহার স্বামীর

ভ্যালেন্টাইন্স ডে মানে নিজের প্রিয়জনকে ভালো উপহার দেওয়া। কেউ গোলাপ কেউ টেডি,কিংবা কেউ আবার কোনো দামী উপহার দিয়ে প্রেম নিবেদন করে থাকে। কিন্তু শান্তনু ও সায়ন্তিকার …

 




ভ্যালেন্টাইন্স ডে তে চাঁদে জায়গা কিনে স্ত্রী কে উপহার স্বামীর



ভ্যালেন্টাইন্স ডে মানে নিজের প্রিয়জনকে ভালো উপহার দেওয়া। কেউ গোলাপ কেউ টেডি,কিংবা কেউ আবার কোনো দামী উপহার দিয়ে প্রেম নিবেদন করে থাকে। কিন্তু শান্তনু ও সায়ন্তিকার ভালোবাসা তাক লাগিয়ে দিয়েছে গোটা পাঁশকুড়া সহ পূর্ব মেদিনীপুরকে। ভালোবাসা দিবসে উপগ্রহ চাঁদের কেনা এক একর জায়গার ম্যাপ নিজের স্ত্রী সায়ন্তিকার হাতে তুলে দিলেন স্বামী শান্তনু চক্রবর্তী।  পাঁশকুড়ার দক্ষিণ চাঁচিয়াড়া গ্রামের বাসিন্দা শান্তনু বাবু পেশায় পদার্থ বিদ্যার শিক্ষক এবং তাঁর স্ত্রী সায়ন্তিকা চক্রবর্তী তাম্রলিপ্ত কলেজের সংস্কৃত বিভাগের অধ্যাপিকা। বিবাহিত জীবনের পর থেকে ১৪ই ফেব্রুয়ারি সাধারণদের মতোই গোলাপ বা সামান্য কোনো উপহার সামগ্রী স্ত্রীর হাতে তুলে দিতেন শান্তনু বাবু। কিন্তু মনের উদ্যমে তিনি কাউকে কিছু না জানিয়ে নিজের স্বপ্ন পূরণ করার চেষ্টায় আবেগ প্রবন হয়ে মহাকাশে থাকা চাঁদের এক একর জায়গা কিনে ফেলেছেন। আর সেটাই ছিল তাঁর জীবনের মূল লক্ষ্য। 

তাই ২০২২ এর জানুয়ারি মাসের প্রথম থেকে চাঁদে এক একর জমি কিনে নিলেন টাকার বিনিময়ে।

শান্তনু বাবু ইউ এস এ-এর লুনার অ্যাম্বাসি আমেরিকা ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশন করেছিলেন চাঁদে জায়গা কেনার জন্য। পেপল অ্যাকাউন্ট থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে খরচ করে চাঁদে জায়গা কিনেও ফেলেছেন,যা তাঁর স্ত্রী সায়ন্তিকার হাতে সেই কাগজপত্র তুলে দিয়ে ভালোবাসা জানালেন।

শান্তনু চক্রবর্তী বলেন তিনি দীর্ঘ প্রচেষ্টা চালিয়ে গিয়েছিলেন এই দিনটার জন্য।

No comments