Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জেলা রেফারি এ্যসোসিয়েশান ৪০ বছর পূর্তি উৎসব'

জেলা রেফারি এ্যসোসিয়েশান ৪০ বছর পূর্তি উৎসব'
হলদিয়া মহকুমায় ফুটবল টুর্নামেন্টের সংখ্যা অনেক।বহু বছর পূর্বে পশ্চিম মেদিনীপুর শহর থেকে রেফারি এসে এখানে খেলা পরিচালনা করতেন। কিন্তু অনেক সময় যথা সময়ে রেফারিরা মাঠে পৌঁছতে পারত…

 


জেলা রেফারি এ্যসোসিয়েশান ৪০ বছর পূর্তি উৎসব'


হলদিয়া মহকুমায় ফুটবল টুর্নামেন্টের সংখ্যা অনেক।বহু বছর পূর্বে পশ্চিম মেদিনীপুর শহর থেকে রেফারি এসে এখানে খেলা পরিচালনা করতেন। কিন্তু অনেক সময় যথা সময়ে রেফারিরা মাঠে পৌঁছতে পারতেন না। সমস্যা হত অনেক। ফোনের ব্যপক প্রচলন ছিল না।তাই কি কারনে রেফারি আসতে পারেন নি,তা জানা সম্ভব ছিল না।এই সমস্যা দূর করার জন্য হলদিয়ার কিছু ক্রীড়াপ্রেমী মানুষ মূলত স্কুল শিক্ষক 

দূর্গাচকের তরুণ সংঘের ঘরে ৩৯ বছর পূর্বে ১৯৮২ সালে সুতাহাটা রেফারিজ্ এ্যন্ড আম্পায়ার্স এ্যসোসিয়েশান গঠন করেন। পরবর্তী সময়ে জেলা রেফারি এ্যসোসিয়েশান গঠন হওয়ার পর সেখান থেকে এ্যফিলিয়েশান নিয়ে সংস্থার নাম হয় হলদিয়া রেফারিজ এ্যন্ড আম্পায়ার্স এ্যসোসিয়েশান।

প্রতিষ্ঠাতা সদস্যাদের অনেকেই আর নেই।যাঁরা আছেন তাঁদের কে সম্মান জানাতে '৪০ বছর পূর্তি উৎসব' আগামী ২৬ ও ২৭শে ফেব্রুয়ারি আইকেয়ার নলেজ সিটি,হলদিয়াতে অনুষ্ঠিত হবে।

প্রথম দিন সংবর্ধনা সভা(প্রতিষ্ঠাতা সদস্য, জাতীয় রেফারি, দ্রোণাচার্য, অর্জুন, জেলা ও রাজ্য রেফারি সংস্থার কর্মকর্তা, কোচ, ক্রীড়াবীদ,কৃতি ছাত্র-ছাত্রী, শিক্ষা রত্ন), আলোচনা চক্র,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং দ্বিতীয় দিন পুলিশ, সাংবাদিক, হলদিয়া পৌরসভা,আই কেয়ার,ভেটারেন ও রেফারি- এই ৬ টি দলকে নিয়ে ,গৌতম বুদ্ধ মৈত্রী কাপ' ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত 

থাকবেন -ডক্টর লক্ষণ যন্ত্র শেঠ প্রধান অতিথি প্রাক্তন সাংসদ  এবং চেয়ারম্যান আই কেয়ার, উপস্থিত থাকবেন পার্থ ঘোষ (এএসপি হলদিয়া) লক্ষণ পেরুমল আর আই এস এস হলদিয়া (এসডিও) রাহুল পান্ডে (এসডিপিও হলদিয়া) সুধাংশু শেখর মন্ডল (চেয়ারম্যান )হলদিয়া মিউনিসিপ্যালিটি, ডক্টর তপন কুমার পানিগ্রাহী (দ্রোণাচার্য্য অ্যাওয়ার্ড), শান্তি আইচ মল্লিক, (অর্জুন অ্যাওয়ার্ড)শেখ আজগর আলী (পল্টূ) সভাপতি পশ্চিমবঙ্গ রাজ্য কাবাডি এসোসিয়েশন, অনামিকা সেন এক্স ফিফা রেফারিজ,এছাড়া উপস্থিত থাকবেন আশিষ লাহিড়ী,  সম্পাদক আই কেয়ার হলদিয়া, সঞ্জয় ব্যানার্জি প্রেসিডেন্ট ফেডারেশন অফ ফুটবল ইন ইন্ডিয়া, উদয়ন হালদার সেক্রেটারি ক্যালকাটা রেফারিজ অ্যাসোসিয়েশন, দোলা মুখার্জি  কোচ বেঙ্গল মহিলা ফুটবল টুর্নামেন্ট, দ্বীপ নারায়ণ জানা এক্স হেডমাস্টার শিক্ষা রত্ন ,  ত্রিদিব হাজরা সম্পাদক পূর্ব মেদিনীপুর জেলা রেফারি অ্যাসোসিয়েশন, বিপ্লব চক্রবর্তী সম্পাদক ( ডিএস এ) পূর্ব মেদিনীপুর জেলা , শেখ মজাফফর প্রাক্তন কাউন্সিলর হলদিয়া পৌরসভা, অশোক পট্টনায়ক প্রাক্তন কাউন্সিলার, প্রণব দাস বিশিষ্ট সমাজসেবী, ডি সামন্ত জিএম (পোর্ট অপারেশন অ্যান্ড এম এল এস) হলদিয়া ‌। জানালেন হলদিয়াতে ফেরদৌস এবং এম প্রাইস অ্যাসোসিয়েশন সম্পাদক অসিত বরণ জানা এবং সভাপতি শঙ্করীপ্রসাদ প্রামানিক।

No comments