Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদল সিনেমা মোড়ে মোটর বাইক দুর্ঘটনায় আহত মায়ের কোলে থাকা 3 বছরের শিশুর

মহিষাদল সিনেমা মোড়ে মোটর বাইক দুর্ঘটনায়  আহত মায়ের কোলে থাকা 3 বছরের শিশুর 
 ফের উত্তেজনা মহিষাদল সিনেমা  মোড় বাস রাস্তার উপর। এক যুবক একটি মোটর সাইকেল নিয়ে হলদিয়া -মেছেদা বাস রাস্তার উপর দিয়ে নন্দকুমার -এর দিকে যাচ্ছিল।  …

 




 মহিষাদল সিনেমা মোড়ে মোটর বাইক দুর্ঘটনায়  আহত মায়ের কোলে থাকা 3 বছরের শিশুর 


 ফের উত্তেজনা মহিষাদল সিনেমা  মোড় বাস রাস্তার উপর। এক যুবক একটি মোটর সাইকেল নিয়ে হলদিয়া -মেছেদা বাস রাস্তার উপর দিয়ে নন্দকুমার -এর দিকে যাচ্ছিল।  মহিষাদল সিনেমা মোড়ের সুরুচি হোটেল এর পাশে মাতৃ শঙ্খ ভান্ডার দোকানের সামনে একজন মা তার ছোট্ট ছেলেকে কোলে নিয়ে রোড পারাপার হচ্ছিল। সেই সময় পিছন দিক থেকে আসা  এক মোটর বাইক আরোহী নেশাগ্রস্ত অবস্থায় বেপরোয়াভাবে মোটর বাইক দ্রুতগতিতে চালিয়ে আসছিল।


সজোরে ধাক্কা মারে মায়ের কোলে থাকা তিন বছরের শিশুকে। সময় দুপুর 3:05 মিনিট। মোটরবাইক টির  নম্বর 30 N--7553 । শিশুটির চিকিৎসার জন্য মহিষাদল বাসুলিয়া গ্রামীণ হাসপাতাল স্থানীয় মানুষজন নিয়ে যায়।  নেশাগ্রস্ত মোটর আরোহীকে মহিষাদল থানার  পুলিশ প্রশাসন আটক করে। স্থানীয় দোকানদার তনুশ্রী মন্ডল বলেন গতকাল এইভাবে একটি মায়ের কোল শূন্য হয়েছে ।আজকে সেইরূপ একই ঘটনা ঘটেছে আমাদের চোখের সামনে। তনুশ্রী মন্ডল আর বলেন বাস রাস্তার চাওড়া ১৮  থেকে ২০ ফুট । রাস্তার দুধারে টোটো চালক দের গাড়ির লাইন সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে রয়েছে। এর মাঝখান দিয়ে হলদিয়া গামী বাস মেচেদার দিকে যাচ্ছে এবং মেচেদা গামী বাস হলদিয়ার দিকে আসছে।  উত্তেজিত জনতারা বিক্ষোভ দেখান পুলিশ প্রশাসনের সামনে দীর্ঘদিন ধরে শুনে আসছি এই মোড়েতমলুকের হাসপাতাল মোড়ের মত গোল গাড়ি পার্কিংয়ের এবং লাইটিং এর ব্যবস্থা হবে ।তা আজও পর্যন্ত হচ্ছে না। নন্দকুমার হাইরোড  চৌরাস্তা মোড়ে বাস যাতায়াতের যে রূপ ব্যবস্থা রয়েছে। একই রূপ মহিষাদল সিনেমা মোড়ে ব্যবস্থা হবে বলে দীর্ঘদিন ধরে শুনে আসছি ।কিন্তু আজও পর্যন্ত তা হচ্ছে না। আজকের দুপুরে মোটর বাইক দুর্ঘটনার কথা প্রসঙ্গে জানতে চাইলে পূর্ব মেদিনীপুর জেলার ডিএসপি( DSP ) ট্রাফিক পুলিশ পবিত্র কুমার বারিক বলেন শীঘ্রই মহিষাদল সিনেমা মোড়ে  ট্রাফিকের উন্নত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তদন্ত করে দেখছি আজকের মোটরবাইক দুর্ঘটনার কারণ।



No comments