Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খেজুরিতে বোমা বাঁধার সময় গ্রেফতার সপরিবার

খেজুরিতে বোমা বাঁধার সময় গ্রেফতার সপরিবার
ভোট-পরবর্তী অশান্তিতে উত্তপ্ত পূর্ব মেদিনীপুর খেজুরি বিধানসভার বিস্তীর্ণ এলাকা। বিপুল পরিমাণে বোমা তৈরির মশলা সহ বাড়ির মালিককে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে অভিযান চালিয়ে খেজুরি থানার…

 




খেজুরিতে বোমা বাঁধার সময় গ্রেফতার সপরিবার


ভোট-পরবর্তী অশান্তিতে উত্তপ্ত পূর্ব মেদিনীপুর খেজুরি বিধানসভার বিস্তীর্ণ এলাকা। বিপুল পরিমাণে বোমা তৈরির মশলা সহ বাড়ির মালিককে গ্রেফতার করল পুলিশ। সোমবার রাতে অভিযান চালিয়ে খেজুরি থানার পুলিশ বোমা তৈরি মশলা সহ বাড়ির মালিককে গ্রেফতার করে। পুলিশ আসার আগাম খবর পেয়ে বেশ কয়েকজন দুষ্কৃতী যুবক সেখান থেকে চম্পট দেয়। কিন্তুহাতেনাতে ধরা পড়ে যায় ওই বাড়ির মালিক তথা মূলপাণ্ডা।

প্রসঙ্গত, এর আগে রাতের অন্ধকারে বোমাবাজি ও বাড়ি ভাঙচুরের একাধিক অভিযোগ উঠেছিল তৃণমূল ও বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এরপরই শান্তি ফেরাতে তৎপর ছিল পুলিশ প্রশাসন। তবে এবার খেজুরি থানার বড়সড়ো সাফল্য বলে মনে করছে জেলা পুলিশ প্রশাসন। এই ঘটনার পরেই তৃণমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

এপ্রসঙ্গে খেজুরি থানার পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বাড়ির মালিক প্রণব জানা। তার বাড়ি খেজুরি থানার রামচক এলাকায়। অভিযুক্ত এলাকায় সক্রিয় বিজেপি কর্মী সমর্থক। মঙ্গলবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতের থাকার নির্দেশ দেন। এলাকায় অশান্তি করার জন্য রাতের অন্ধকারে বাড়িতে বোমা বাধা কাজ হচ্ছিল বলে পুলিশের প্রাথমিক অনুমান। এই ঘটনায় খেজুরি থানার ওসি বলেন, “গোপন সূত্রে খবর পেয়ে রাতেই হানা দিয়ে বোমা তৈরি মশলা সহ বাড়ির মালিককে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তকে কাঁথি আদালতে পাঠানো হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।” যদিও তদন্তের কারণে বেশি কিছু তথ্য জানাতে রাজি হয়নি তিনি।

সূত্রের খবর, পুলিশ প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে খেজুরি রামচক গ্রামের প্রণব জানার বাড়িতে রাতের অন্ধকারে বাধা হচ্ছিল বোমা তৈরির কাজ। বেশ কয়েকজন দুষ্কৃতী যুবককে নিয়ে অশান্তি করার জন্যই বোমা বাধা হচ্ছিল। সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে খেজুরি থানার পুলিশ হানা দিয়ে বোমা তৈরির মশলা সহ অভিযুক্ত বাড়ির মালিককে পাকড়াও করে। পুলিশ আসার খবর পেয়ে বেশ কয়েকজন যুবক সেখান থেকে চম্পট দেয়। বাকিদেরকে ধরতে পুলিশ তল্লাশি শুরু করেছে। যদিও গ্রেফতার প্রণব জানা ও তার পরিবারের সদস্যের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

No comments