Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রামে পাড়া কমিটির ঘরের দখল নিয়ে গন্ডগোল এর জেরে খুন হলেন ১

গ্রামে পাড়া কমিটির ঘরের দখল নিয়ে গন্ডগোল এর জেরে খুন হলেন ১
নন্দকুমার থানার টিকারামপুর গ্রামে পাড়া কমিটির ঘরের দখল নিয়ে গন্ডগোল এর জেরে খুন হলেন এক ব্যক্তি। দুইপাড়ার গন্ডগোলের জেরে ঘটনাটি ঘটে। এই গ্রামে প্রথমে একটি পাড়া কমিটি ছি…

 


গ্রামে পাড়া কমিটির ঘরের দখল নিয়ে গন্ডগোল এর জেরে খুন হলেন ১


নন্দকুমার থানার টিকারামপুর গ্রামে পাড়া কমিটির ঘরের দখল নিয়ে গন্ডগোল এর জেরে খুন হলেন এক ব্যক্তি। দুইপাড়ার গন্ডগোলের জেরে ঘটনাটি ঘটে। এই গ্রামে প্রথমে একটি পাড়া কমিটি ছিল এবং সেই কমিটির সভাপতি ছিলেন মৃত তুষার কান্তি সিংহ। তার কাছেই এই ঘরটির চাবি ছিল। পরে কমিটি দুভাগ হয়ে যায়। এরপরে দুই পাড়া (টিকারামপুর-টোটাবেড়িয়া) র মধ্যে ঘরের চাবি নিয়ে বিবাদ বাধে। মৃত তুষার কান্তি সিংহের কাছে ওই ঘরের চাবি ছিল। সেই চাবি চাইতে আসে অন্য একটি পাড়ার লোকেরা। চাবি চাইতে আসার সময় দুপক্ষের মধ্যে প্রথমে বচসা লাগে ও পরে তা হাতাহাতি তে পরিণত হয়। অভিযোগ এরপর কিছু বেক্তি বড় লাঠি দিয়ে তুষার কান্তি সিংহ কে মাথায় আঘাত করে। এই মারের ফলে গুরুতর আহত হন ওই ব্যক্তি তাকে রক্তাক্ত অবস্থায় তমলুক জেলা হাসপাতালে নিয়ে এলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গতকাল শনিবার সকালে ঘটনাটি ঘটে। পরে পুলিশ অভিযোগ পেয়ে এলাকায় যায় এবং তদন্ত শুরু করে এবং গতকাল রাত্রে নন্দকুমার থানার পুলিশ এই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে। তাদের নাম বিকাশ দোলই ও টুনি দোলই।

অপরদিকে এই ঘটনার পর রাতে উত্তেজিত গ্রামের লোক এলাকায় বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর চালায়। এলাকায় ব্যাপক চাঞ্চল্য। ঘটনাস্থলে লাগাতার নন্দকুমার থানার পুলিশের টহল।

No comments